পুরুষের যে ৬ টি বিষয় মেয়েদের পছন্দ!

পুরুষের যে ৬ টি বিষয় মেয়েদের পছন্দ!
Share Button

বহু নারীই আছেন, যারা ভালো কথা বলতে পারা পুরুষদের প্রেমে পড়ে যান। রেডিও জকি বা অভিনেতাদের প্রেমে পড়ে যাওয়ার মতো ঘটনা আকছার ঘটে টিন এজারদের মধ্যে।

মহিলারা চান, তাদের সঙ্গী পুরুষটি দিনের মধ্যে অন্তত একবার তাঁর সঙ্গে ভালোবেসে কথা বলুক।

তা সে একান্তে হাঁটতে হাঁটতেই হোক, বা নেহাত ব্যস্ততার মধ্যে টেলিফোনে।

মহিলারা নিজেদের ‘লুকস’ নিয়ে বেশ খুঁতখুঁতে। প্রেমিকা বা স্ত্রীয়ের মুখে ‘আমাকে কেমন লাগছে’, এই প্রশ্ন শোনেননি, এমন পুরুষ খুঁজে পাওয়া দুষ্কর বটে। মহিলারা এই প্রশ্ন করে জেনে নিতে চান, যে তাঁর মনের মানুষটি প্রথম দিনের মতোই তাঁকে আজও ভালোবাসেন কি না।

দৈনন্দিন জীবন থেকে রতিক্রিয়াকে আলাদা করে দেখতে চান না মহিলারা। পুরুষদের মধ্যে সেক্স নিয়ে যেমন তীব্র ফ্যান্টাসি থাকে, মহিলাদেরও মধ্যেও অনেকক্ষেত্রেই তা থাকে।

কিন্তু মিলিত না হতে পারলে পুরুষেরা যত অভিযোগ করেন, মহিলারা তা করেন না সাধারণত। সহজ কথায়, মহিলারা তাদের পুরুষসঙ্গীর অনুভূতিপ্রবণতা ও ভালো ব্যবহারকে বেশি প্রাধান্য দেন।

সম্পর্ক মধুর করতে সেক্সই চাবিকাঠি, একথা মানতে চান না মহিলারা। তাদের কাছে সঙ্গীর ‘গুড টাচ’ই যথেষ্ট সুখদায়ক হতে পারে।

মিলনের পরও সঙ্গীর কাছ থেকে গুরুত্ব পাওয়াটা মহিলাদের অন্যতম চাহিদা। বিবাহিত পুরুষেরা রতিক্রিয়া শেষ করেই যদি ঘুমিয়ে পড়েন, তাহলে তাঁর সঙ্গিনী অপমানিতও বোধ করতে পারেন।
কিছু কিছু পুরুষ মিলন নিয়ে তীব্রমাত্রায় সংবেদনশীল। মহিলারা ততটা নন। পুরুষেরা মিলন কামোদ্দীপক না হলে রাগ দেখান অনেকসময়। মহিলারা কিন্তু এমনটা করেন না।

মহিলারা চান তাদের পুরুষসঙ্গীও মিলনকে সহজভাবে নিক। কোনও কারণে রতিক্রিয়া চরমে না পৌঁছলেও বিশেষ অসন্তোষ প্রকাশ করেন না মহিলারা।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts