বসের সঙ্গে সেক্স করেছি; এখন আবারও বস…

বসের সঙ্গে সেক্স করেছি
Share Button

আমি ২৬ বছর বয়সি মহিলা। দিল্লিতে একটি নামী সংস্থায় কর্মরত। মাস দু’য়েক আগে শহরের বাইরে একটি মিটিংয়ের জন্য গিয়েছিলাম। সেখানে আমার বসের সঙ্গে আমি সেক্স করেছি। কিন্তু ভবিষ্যতে আমি আর এমন কিছু করতে চাই না। তবে বস এ ব্যাপারে আমায় চাপ দিচ্ছেন। যাতে আমরা আবার শারীরিকভাবে মিলিত হই। এ মুহূর্তে আমি চাকরি হারাতে চাই না।

এই সময় আমার সামাজিক সম্মান ক্ষতিগ্রস্ত হবে এমন কোন ঘটনাও আমি এড়াতে চাইছি। কী ভাবে এ সমস্যা থেকে বেরিয়ে আসব দয়া করে জানান।

উত্তর দিচ্ছেন সীমা হিঙ্গোরানি,

ক্লিনিকাল সাইকোলজিস্ট এবং লেখিকা ঝোঁকের মাথায় শারীরিক মিলন আমাদের ওপর নেগেটিভ প্রভাব ফেলতে পারে। এর ফলে সারাক্ষণ একটি অপরাধ বোধও ঘিরে থাকতে পারে আপনাকে।

আমি আপনার আবেগ ভালোভাবেই উপলব্ধী করতে পারছি। আমার কাছে বহু মহিলা এমন সমস্যা নিয়ে এসেছেন। এ ব্যাপারে আপনার অপরাধবোধ হওয়া, নিজেকে দোষারোপ করাটা খুব স্বাভাবিক। ভবিষ্যতে এটা কতটা প্রভাব ফেলতে পারে তা নিয়েও দুর্ভাবনা হওয়াও অন্যায় নয়। আমি আপনার সঙ্গে একমত, এ মুহূর্তে চাকরির খুব প্রয়োজন রয়েছে আপনার। তাই এ ব্যাপারে খুব সাবধানে পা ফেলুন। প্রথমেই বলি সোজাসাপটা কথা বললে অনেক সমস্যার সমাধান হয়ে যায়। অনেক ভুলবোঝাবুঝি শেষ হতে পারে।

এ মুহূর্তে আপনার বস ভবিষ্যতেও আপনার সঙ্গে শারীরিক সম্পর্ক রাখতে চাইছেন। তাই প্রথমেই তাঁর এ ধারণা পাল্টানো দরকার। সরাসরি কথা বলুন। তবে কথাটি এমনভাবে বলবেন যাতে তিনি এটা না ভাবেন যে আপনি তাঁকে অতীতের ঘটনার জন্য দোষারোপ করছেন। কারণ আপনি স্বইচ্ছায় তাঁর সঙ্গে সেক্স করেছেন।

তাঁকে বলুন আপনি স্রেফ কিছু না ভাবে ঝোঁকের মাথায় কাজটি করে ফেলেছেন এবং আপনি সেই ঘটনা নিয়ে যথেষ্ট লজ্জিত। ভবিষ্যতে আপনি আর এমন কিছু চাইছেন না। আমার মনে হয় তিনি আপনার মনোভাব বুঝতে পারবেন। আর একটা কথা, এ ব্যাপারে অফিসের কোনও কলিগের সঙ্গে কোনও আলোচনা করবেন না। এতে সমস্যা বাড়তে পারে। প্রয়োজন হলে সাইকোলজিস্টের সঙ্গে যোগাযোগ করে মনের কথা খুলে বলতে পারেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts