মেয়েরা পুরুষের সামনে পোশাক খোলার সময়ে যে ৫টি কথা ভাবেন

মেয়েরা পুরুষের সামনে পোশাক খোলার সময়ে যে ৫টি কথা ভাবেন
Share Button

পুরুষের সামনে মেয়েরা সহজেই পোশাক খুলতে পারেন না। এমনকী, অনেক দিনের সম্পর্ক হলেও না। চেনা পুরুষ, চেনা বিছানা সত্ত্বেও মেয়েদের মনের মধ্যে কিছু ভাবনা খেলা করে—

১) মেয়েরা প্রথমেই যা ভাবেন তা হল পোশাক নিজে নিজে খুলবেন কি না। বেশিরভাগ মহিলাই রতিক্রিয়ার সময়ে একটু হলেও লজ্জাবোধ করেন। আশা করেন পুরুষসঙ্গী তাঁর পোশাক খুলে দেবেন। আবার অনেক পুরুষই চান সঙ্গিনী তাঁকে সিডিউস করুক। ঠিক কোন বিষয়টি সঙ্গী চাইছেন, সেটা বুঝে নেওয়াই হয় মেয়েদের প্রথম ভাবনা।

২) মেয়েরা যে বয়সেরই হোন না কেন, যৌনমিলনের সময়ে সঙ্গীকে শারীরিক সৌন্দর্যে মুগ্ধ করতে চান। পোশাক খুলে ফেলার আগে সেই ভাবনাটাই মাথায় ঘোরাফেরা করে। একটা উদ্বেগ কাজ করে নিজের শরীর নিয়ে।

৩) পোশাক সম্পূর্ণ খুলে ফেলবেন, নাকি অল্প ঢেকে রাখবেন শরীর, খুললেও কতটা অনাবৃত করবেন শরীর, সেই ভাবনাটিও গ্রাস করে মেয়েদের এবং এই কারণেই মিলনের আগে শরীরের রহস্যটা আরও তীব্র হয়।

৪) মিলনের সময়ে একে একে যখন পুরুষের সামনে সমস্ত পোশাক সরে যায় শরীর থেকে, সম্পূর্ণ অনাবৃত হয় শরীর, ঠিক তখনই যৌন আকাঙ্ক্ষা তীব্র হয় মেয়েদের।

৫) এছাড়া সম্পূর্ণ অন্য একটি ভাবনাও আসে। পোশাক খোলা হল রতিক্রিয়ার শুরু। এই সময় থেকেই মেয়েরা ভাবেন কতটা মধুর হতে চলেছে মিলন। পাশাপাশি এটাও ভাবেন কীভাবে সঙ্গীকে তৃপ্তি দেবেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts