স্বামীকে যেভাবে রোমাঞ্চকর পুরুষে পরিণত করবেন

ভালোবাসার মানুষটিকে কাছে এনে দিতে তিনটি ‘অ্যাপস্’
Share Button

দাম্পত্য জীবনে নানা সমস্যা আসে। যৌনজীবনের নানা জটিলতা অনেকেই বোঝেন না। তাই প্রয়োজন হয় বিশেষজ্ঞের পরামর্শের। এখানে বিশেষজ্ঞের প্রতি একটি প্রশ্ন এবং এর উত্তর জেনে নিন।

প্রশ্ন : সেক্স করার ক্ষেত্রে আমার স্বামী কখনোই প্রথমে পদক্ষেপটা নেয় না। অথচ আমি এ বিষয়ে যথেষ্ট আগ্রহী। এটা আমি উপভোগ করেছি। কিন্তু একই ঘটনা বার বার ঘটে যাচ্ছে। বিছানায় আমার সঙ্গে সে পুরোপুরি নিষ্ক্রিয় থাকে। তাকে কি এ অবস্থা থেকে বের করে এনে রোমাঞ্চকর পুরুষের পরিণত করা যায়?

উত্তর : কিছু মানুষ আছেন যারা যৌনজীবনে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে চান। আবার অনেকে নিষ্ক্রিয় থাকেন। অসংখ্য পুরুষ আছেন যারা ধীরে সঙ্গিনীর প্ররোচনায় উত্তেজিত হতে পছন্দ করেন। আবার অনেকে একটি বিশেষ অবস্থানে বা উপায়ের যৌনতা উপভোগ করেন না।

স্বামী-স্ত্রীর সম্পর্কে এ বিষয়ে যেকোনো আলাপই চলতে পারে। এটা যৌন বিষয়ক হোক বা নাই হোক, খোলামেলা আলোচনার প্রয়োজন। তার কিভাবে ভালো লাগবে বা কিভাবে কাজের শুরু আশা করেন, এ নিয়ে প্রশ্ন করতে পারেন। এটা অনেকটা খেলার মতো, যাতে নানা কৌশল গ্রহণ করতে হয়। দুজনের চাহিদার আলোচনা বন্ধনকে আরো শক্তিশালী করে তোলে। বিষয়টি জটিল হতে পারে, কিন্তু দারুণ উপভোগ্য।

নিজের যৌন আকাঙ্ক্ষা ও চাহিদা সম্পর্কে আগে ধারণা পরিষ্কার করে নিন। সঙ্গীর স্বভাব ও বৈশিষ্ট্য সম্পর্কেও অজ্ঞাত থাকা চলবে না। এর পরের কাজ থাকে কেবল দুজনের মাঝে সমন্বয় স্থাপন।

সূত্র : দ্য গার্ডিয়ান

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts