আবাসিক হোটেলে ব্যাংক কর্তার লাশ, কী করছিলেন সেখানে?

Body recovered
Share Button

রাজশাহী নগরীর লক্ষ্মীপুর এলাকার আবাসিক হোটেল সেঞ্চুরি থেকে আব্দুল্লাহিল বাকি (৪৫) নামের এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলে রাজপাড়া থানা পুলিশ ওই লাশ উদ্ধার করে।

আব্দুল্লাহিল বাকি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সুপারভাইজার পদে কর্মরত ছিলেন। তিনি কুড়িগ্রামের খলিলাবাদ এলাকায় আব্দুল জব্বারের ছেলে।

সম্প্রতি অনিয়মের অভিযোগে চাকরিচ্যুত হন ওই কর্মকর্তা। এনিয়ে বিভাগীয় মামলাও চলছে। ওই মামলার কাজে গত ২৭ জুন রাজশাহীতে আসেন আব্দুল্লাহিল বাকি। বুধবার তার রাজশাহী ছেড়ে যাবার কথা ছিলো।

এ তথ্য নিশ্চিত করে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও নগরীর রাজপাড়া জোনের সহকারী কমিশনার ইফতেখায়ের আলম বলেন, হোটেল কর্তৃপক্ষের সংবাদের ভিত্তিতে তারা গিয়ে ৫১৮ নম্বর কক্ষ থেকে ওই কর্মকতার লাশ উদ্ধার করেন।

তাদের ধারণা, হৃদরোগ অথবা স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা গেছেন। লাশ ময়নাতদন্তের জন্য বিকেলেই নেয়া হয়েছে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে।

ইফতেখায়ের আলম আরো বলেন, তার কক্ষ থেকে রাজশাহী কৃষি উন্নয়নের বিভাগীয় মামলা সংক্রান্ত কাগজপত্রের একটি ফাইল পাওয়া গেছে। পরে ব্যাংকে খবর দেয়া হয়। সেখান থেকে এক কর্মকর্তা এসে বিষয়টি নিশ্চিত করেছেন। এনিয়ে রাজপাড়া থানায় অপমৃত্যু মামলায় হয়েছে বলে জানান তিনি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts