এসিডে ঝলসে দেয়া হলো গৃহবধূর গোপনাঙ্গ

savar
Share Button

সাভারে পারিবারিক কলহের জের ধরে স্বামীর ষড়যন্তের স্বীকার হয়ে এসিডে গোপনাঙ্গ ঝলসে গেছে এক গৃহবধূর। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

রোববার সকালে সাভার পৌরএলাকার উত্তর জামসিং এলাকায় এঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, গত কয়েকদিন ধরে গৃহবধূ সেলিনা বেগমের (৪০) সাথে তার স্বামী অটোরিকশা চালক শফিকুল আলম বাবুর সাথে পারিবারিক কলহের জের ধরে ঝগড়া চলে আসছিলো। পরে আজ সকালে বাড়ির বাথরুমের ভিতরে একটি পাত্রের মধ্যে এসিডের পানি রেখে দেয় ওই গৃহবধূর স্বামী। এসময় ওই গৃহবধূ বাধরুমে গিয়ে পানি ব্যবহারের সময় পানিতে থাকা এসিডে ঝলসে যায় তার গোপনাঙ্গ ও তার বাম হাতের একটি কব্জি পুড়ে যায়। পরে তাকে প্রতিবেশীরা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে ওই গৃহবধূ সাভার মডেল থানায় স্বামীর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই গৃহবধূর তিনটি সন্তান রয়েছে। এঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী পলাতক রয়েছে।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ জামসিং এলাকা পরিদর্শন করেছে ও ঘাতক স্বামীকে আটক করতে বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts