কুমিল্লায় কলেজছাত্র খুন

পরকীয়া করায় পিটিয়ে হত্যা!
Share Button

কুমিল্লায় আরিফুল ইসলাম সুজন (১৮) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ।

শনিবার গভীর রাতে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে রাতে ব্রাহ্মণপাড়া থানার পার্শ্ববর্তী দীর্ঘভূমি গ্রামে দুর্বৃত্তরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে আহত করে।

নিহত সুজন ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের মোশাররফ হোসেন চৌধুরী ডিগ্রি কলেজের ২য় বর্ষের ছাত্র। সে ওই গ্রামের আবু তাহের দর্জির ছেলে।

নিহতের পরিবারের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, শনিবার রাত ৯টার দিকে স্থানীয় কয়েকজন সুজনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। কিন্তু কিছুক্ষণ পর বাড়ির পাশের ব্রাহ্মণপাড়া-দুলালপুর সড়কের পাশে তাকে কুপিয়ে আশঙ্কাজনক অবস্থায় ফেলে যায় তারা। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর গভীর রাতে তার মৃত্যু হয়।

এ বিষয়ে রোববার সকাল ১০টায় ব্রাহ্মণপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম বদিউজ্জামান মুঠোফোনে জানান, হত্যার মোটিভ এখনো নিশ্চিত হওয়া যায়নি, তবে জিজ্ঞাসাবাদের জন্য কামরুল ইসলাম ও জাহানারা বেগম নামের দুই জনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমেক হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts