গাইবান্ধায় স্কুল ছাত্রীর চুল কেটে দিয়েছে সন্ত্রাসীরা

গাইবান্ধায় স্কুলছাত্রীর চুল কেটে দিয়েছে সন্ত্রাসীরা

গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের রাধাকৃষ্ণপুর ইটলিরভিটা গ্রামের এক স্কুলছাত্রীর (১৫) চুল কেটে দিয়েছে এক দল সন্ত্রাসী।

নুরিনা আকতার নামে শিক্ষার্থী পার্শ্ববর্তী রামচন্দ্রপুর ইউনিয়নের হরিণসিংহা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। পুলিশ দুই যুবককে আটক করেছে এবং বাকিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, ওই গ্রামের বাটুল মিয়ার একটি ছাগল ফসল খাওয়াকে কেন্দ্র করে গত শুক্রবার প্রতিবেশী নুরু মিয়ার ছেলে জমির পিটিয়ে মেরে ফেলে।

এ নিয়ে স্থানীয়ভাবে এক শালিস বৈঠকে ছাগলের মূল্য পরিশোধের সিদ্ধান্ত নেয়া হয়। শনিবার সকালের মধ্যে ওই টাকা পরিশোধের কথা ছিল। কিন্তু টাকা পরিশোধ না করায় দুই প্রতিবেশীর মধ্যে ঝগড়া হয়।

এক পর্যায়ে নুরু মিয়ার মেয়ে নুরিনা আকতার সকালে স্কুলে যাওয়ার পথে প্রতিপক্ষের বাটুল মিয়ার ছেলে আরিফ মিয়া (২০), আলম মিয়ার ছেলে রাকিব মিয়া (১৮) এবং আব্দুস সালামের ছেলে আশিক মিয়া (১৮) তাকে আটকায়।

এরপর তারা তাকে মারধর করে হাতের ঘড়ি ও গলার স্বর্ণের চেন ছিনিয়ে নেয়। একপর্যায়ে ওই সন্ত্রাসীরা নুরিনা আক্তারের মাথার চুল কেটে ফেলে।

খবর পেয়ে এ সময় নুরু মিয়ার লোকজন এগিয়ে গেলে ওই যুবকরা পালিয়ে যায়। এ নিয়ে শনিবার বিকালে সদর থানায় একটি মামলা দায়ের হলে পুলিশ বাটুল মিয়া এবং তার ভাই আব্দুস সালামকে আটক করে।

সদর থানার ওসি কেএম মেহেদী হাসান জানান, এ ঘটনায় ছয়জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। দুইজনকে আটক করা হয়েছে, বাকিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts