চকলেটের প্রলোভন দেখিয়ে ধান ক্ষেতে শিশু ধর্ষণ

child_
Share Button

চকলেটের প্রলোভন দেখিয়ে ধান ক্ষেতে নিয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করেছে এক লম্পট। কুড়িগ্রামের রাজারহাট উপজেলার পাঠকপাড়া এলাকায় বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার কুড়িগ্রাম সদর হাসপাতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নজরুল ইসলাম জানান, তিন সদস্য বিশিষ্ট মেডিকেল টিম গঠন করা হয়েছে। প্যাথলজি টেষ্টের রেজাল্টসহ ৭২ ঘন্টার মধ্যে রিপোর্ট দাখিল করা হবে। তবে শিশুটি যৌন নির্যাতনের শিকার হয়েছে।

এ ব্যাপারে বাবু মিয়া (৪২), মেরাজ (৪৫) ও জাহাঙ্গীর আলমকে (৪৫) আসামি করে রাজারহাট থানায় মামলা দায়ের করেছে ধর্ষিতার বাবা। পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

জানা যায়, চাকিরপশার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে পার্শ্ববর্তী রতিরামকমলওঝাঁ এলাকার মরহুম লোকমান হাকিমের পুত্র বাবু মিয়া (৪২) চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে বাড়ির পাশে ধান ক্ষেতে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে রক্তাক্ত অবস্থায় ফেলে বাবু মিয়া পালিয়ে যায়।

ধর্ষিতাকে উদ্ধার করে প্রথমে রাজারহাট হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাতেই শিশুটিকে কুড়িগ্রাম সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। এদিকে ধর্ষককে গ্রেফতারের দাবিতে চাকিরপশার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত রাজারহাট-নাজিমখান সড়কে মানববন্ধন কর্মসূচি পালন করে। রাজারহাট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোসলেহ উদ্দিন বলেন, ধর্ষিতার পিতা তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে। –

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts