চিকিৎসা না হওয়ায় পুলিশ হেফাজতে ছাত্রলীগ নেতার মৃত্যু

চিকিৎসা না হওয়ায় পুলিশ হেফাজতে ছাত্রলীগ নেতার মৃত্যু
Share Button

সিরাজদিখানে বিদ্রোহী প্রার্থীর লোকজনের নির্যাতনের পর মামলায় গ্রেপ্তার হওয়া ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। জেল হাজতে থাকার পর রোববার বেলা সাড়ে ১১টার দিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ওই নেতা মারা যান।

নিহতের নাম আসিফ (২৪)। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্র ও সিরাজদিখান উপজেলার কোল ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি।

সূত্রমতে, আসিফ সকালে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে জেল কর্তৃপক্ষ। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, কোল ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে পরাজিত প্রার্থী নাসির চৌধুরীর সন্ত্রাসী বাহিনীর ইয়ামিন গং গত ১২ এপ্রিল রাতে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর সমর্থক আসিফকে মারধর করে। পরে মিথ্যা অভিযোগ সাজিয়ে পুলিশের হতে তুলে দেয়।

আসিফের বাবা হাবিবুর রহমান বলেন, নির্বাচনকে কেন্দ্র করে পরাজিত প্রার্থী নাসির চৌধুরীর সন্ত্রাসী বাহিনী আমার ছেলেকে ব্যাপক মারধর করে ও মিথ্যা অভিযোগ এনে গুরুতর আহত অবস্থায় পুলিশের হাতে তুলে দেয়। আমার ছেলের সঠিক চিকিৎসা না হওয়ায় ছেলেটি মারা গেল। আমি এর সুষ্ঠু বিচার কামনা করছি। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, মৃত্যুর বিষয়টি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts