চুয়াডাঙ্গায় খ্রিস্টান চার্চে কিশোরী ছাত্রীর রহস্যজনক মৃত্যু

চুয়াডাঙ্গায় খ্রিস্টান চার্চে ছাত্রীর রহস্যজনক মৃত্যু

চুয়াডাঙ্গা সদর উপজেলার খাজুরা গ্রামে খ্রিস্টান চার্চে নুপুর সরকার (১৬) নামে ৮ম শ্রেণীর এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে নিজ বাড়িতে এই মৃত্যুর ঘটনা ঘটে। নিহত নুপুর ওই চার্চের বিমল সরকারেরে মেয়ে।

স্থানীয় বাসিন্দারা নুপুরের মৃত্যুকে হত্যা বলে দাবি করলেও তার পরিবারের সদস্যরা এ ব্যাপারে মুখ খোলেনি। পুলিশ নিহত স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
নুপুরের মা মালা সরকারের দাবি, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে নুপুর হঠাত করে অসুস্থ্য হয়ে পড়ে। পরে ডাক্তারের কাছে নেওয়ার পর চার্চের ডাক্তার বারেক আলী তাকে মৃত ঘোষণা করে।

তবে স্থানীয়রা জানিয়েছে, জামা কাপড় কেনা নিয়ে নুপুরের সাথে তার বড় ভাই সাইমুনের কথা কাটাকাটি হয়। এক পযায়ে ক্ষিপ্ত হয়ে সাইমুন তাকে গলাটিপে ধরলে ঘটনাস্থলেই নুপুরের মৃত্যু|

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ তোজাম্মেল হক জানান, খ্রিস্টানদের ওই চার্চের ওই স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যুর খবর পেয়ে রাত ৮টার দিকে তার মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তাকে হত্যা করা হয়েছে কি না তা তদন্ত করা হচ্ছে। তবে ঘটনার পর থেকেই নুপুরের বড় ভাই সাইমুন পলাতক রয়েছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts