ছাত্রদের পিঠে উপজেলা চেয়ারম্যান, ফাঁদে ফেলার চেষ্টা নয়তো? (ভিডিও)

chandpur himchor chairman

চাঁদপুরের হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী একটি বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে স্কুলছাত্রদের শরীরের উপর দিয়ে পার হওয়ার ঘটনায় সর্বত্র তুমুল সমালোচনা শুরু হয়েছে।

মঙ্গলবার চাঁদপুরের হাইমচর উপজেলার নীলকমল উছমানিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

বিদ্যালয়টির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী স্কুলছাত্রদের দিয়ে তৈরি মানবসেতু দিয়ে পার হন। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

পরে ছাত্রদের পিঠের উপর দিয়ে হেঁটে যাওয়ার ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে তুমুল সমালোচনা শুরু হয়।

হাবিবুর রহমান পাটওয়ারী নামের একজন ছবিটি ফেসবুকে শেয়ার করে লিখেছেন, ইনি একজন জনপ্রতিনিধি। দেখুন তার কাণ্ড। সমাজ কি এতোটা বিপদগ্রস্ত হয়ে পড়েছে। কেউ কি নেই এদের থেকে সমাজটাকে নিস্তার দিতে। শিশু শ্রম যেখানে নিষিদ্ধ, সেখানে একজন জনপ্রতিনিধি হয়ে তিনি অপ্রাপ্ত বয়সী শিশুদের পিঠে চড়ে হেঁটে চলছেন। দেখাচ্ছেন সার্কাস। কী হবে এইসব জনপ্রতিনিধিদের দিয়ে। বঙ্গবন্ধুর সোনার বাংলা কি এই রকমের? একজন আওয়ামী লীগার হয়ে কী দেখালেন! পুনশ্চঃ আওয়ামী বিরোধীরা খুশিতে আটখান হইয়েন না।

চাঁদপুর শহরের লেডি দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবু সায়েম লিখেছন, জনপ্রতিনিধি, শিক্ষক ও ডাক্তার এরা সাক্ষাৎ আল্লাহর দান। তারপর যদি তাদের মধ্য থেকে ব্যতিক্রম কিছু করেন, যা সমাজের অসঙ্গত, তা কি শোভা পায়?

নীলকমল উছমানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশাররফ হোসেন জাগো নিউজকে জানান, প্রতি বছরই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় মানবসেতুর আয়োজন করা হয় এবং সেই সেতু দিয়ে অতিথিরা পারাপার হয়ে থাকে। এবারও তার ব্যতিক্রম হয়নি। এটা  একটি শারীরিক কসরত।0

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts