ছাত্রলীগ কর্মীর মায়ের মাথা ফাটালেন নেতা

crime-logo
Share Button

সিলেটে ছাত্রলীগ কর্মীর মায়ের মাথায় লাঠি দিয়ে আঘাত করে রক্তাক্ত করেছেন সিলেট জেলা ছাত্রলীগের ছাত্র বিষয়ক সম্পাদক বখতিয়ার আকরাম চৌধুরী অনি।

আহত সেলিনা হোসেনের (৪২) ছেলে ছাত্রলীগ কর্মী মুশফিকুল ইসলাম পাপ্পু। আহত মা বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

রোববার দুপুরে নগরীর শাপলাবাগের ১নং রোডের ৭৬ নম্বর বাসার সামনে এ ঘটনাটি ঘটে। সেলিনা হোসেন নগরীর বালুচর ১৫৬ নম্বর বাসার বাসিন্দা।

মুশফিকুল ইসলাম পাপ্পু বলেছেন, তার মায়ের সাথে তিনি শাপলাবাগে খালার বাসায় বেড়াতে গিয়েছিলেন। এ সময় তাকে পেয়ে ছাত্রলীগ নেতা বখতিয়ার আকরাম চৌধুরী অনির নেতৃত্বে মধু, আবদুল মতিন, কালাম, আরিয়ানসহ আরো কয়েকজন সন্ত্রাসী তাকে মারধর করে। এ সময় তার মা সেলিনা হোসেন এগিয়ে আসলে তার মায়ের মাথায় লাঠি দিয়ে আঘাত করে অনি। এতে তিনি গুরুতর আহত হন।

পরে তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার বিকাল সাড়ে ৩টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন।

তবে এ ব্যাপারে বখতিয়ার আকরাম চৌধুরী অনি বলেন, ‘এ বিষয়টি পুরোপুরি পরিকল্পিত। আমি কাউকে মারধর করিনি। পাপ্পুর নেতৃত্বে উল্টো আমাকে মারধর করা হয়েছে।’

এদিকে পাপ্পু আরো জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দাখিল করলেও এখনো তা রেকর্ড হয়নি।

সোমবার বিকালে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মিটিংয়ে আছেন বলে ফোন কেটে দেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts