ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতার বিএনপিতে যোগদান

ঝালকাঠিতে মনোনয়ন বঞ্চিত আ’লীগ নেতার বিএনপিতে যোগদান

ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ায় জেলার রাজাপুর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম কাজল শরীফ শতাধিক কর্মী সমর্থকসহ বিএনপিতে যোগদান করেছেন।

শুক্রবার সন্ধ্যায় উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত এক কর্মীসভায় চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিষ্টার এম শাহজাহান ওমর (বীরউত্তম) এর হাতে ফুল দিয়ে তিনি বিএনপিতে যোগদান করেন।

উপজেলা বিএনপি সভাপতি অ্যাড. তালুকদার আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত যোগদান সভায় জেলা বিএনপি সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর, সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান বাপ্পি, উপজেলা সাধারণ সম্পাদক নাসির উদ্দিন আকনসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে সাতুরিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি আব্দুস সোবাহান খান এক সংবাদ সম্মেলনে সেচ্ছায় রাজনীতি থেকে অবসর নেয়ার ঘোষণা দিয়েছেন।

তিনি দাবি করে বলেন, গত ৪০ বছর ধরে ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতির দায়িত্ব পালন করছি কিন্তু দল আমাকে কিছুই দেয়নি। তাই আমি স্বেচ্ছায় রাজনীতি থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছি।

এদিকে আ’লীগ নেতার বিএনপিতে যোগদান ও অপর নেতার রাজনীতি থেকে অবসরের ঘোষণায় স্থানীয় রাজনৈতিক অঙ্গনে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment