টাঙ্গাইলে বাক-প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ

rape_logo
Share Button

টাঙ্গাইল পৌর শহরের বিশ্বাস বেতকা গোডাউন বাজার এলাকায় এক বাক-প্রতিবন্ধী তরুণী (১৫) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ওই তরুণীর মা বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করেছেন।

সোমবার বিকেলে গোডাউন বাজার এলাকার রফিক মাস্টারের ভাড়ায় এ ঘটনা ঘটে।

তরুণীর বাবা জানান, তিনি ও তার স্ত্রী বাসায় না থাকার অজুহাতে একই এলাকার আতোয়ার (৫৫) ঘরে ঢুকে জোরপূর্বক তার বাক-প্রতিবন্ধী তরুণী মেয়েকে ধর্ষণ করে।

এসময় ওই তরুণীর ছোট ভাই ঘরে প্রবেশ করায় ধর্ষক পালিয়ে যায়।

পরে তরুণীর ছোট ভাই বিষয়টি মোবাইল ফোনে মাকে জানায়। পরে তিনি বাসায় এসে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হন ও প্রতিবেশিদের বিষয়টি জানান।

ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় কতিপয় ব্যক্তি মিমাংসার চেষ্টা চালায় ও মামলা না করার পরামর্শ দেয়।

মিমাংসায় ব্যর্থ হয়ে পরবর্তীতে মঙ্গলবার ধর্ষিতার মা বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় ধর্ষক আতোয়ারকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। বুধবার দুপুরে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে তার শারীরিক পরীক্ষা করা হয়েছে।

টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি কনসালটেন্ট ডা. নাছরিন সুলতানা রত্না জানান, বুধবার ওই তরুণীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। এতে প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। সকল টেস্ট রিপোর্ট পেলে বিষয়টি সম্পূর্ণভাবে নিশ্চিত হওয়া যাবে।

এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূইয়া জানান, টাঙ্গাইল পৌর শহরের বিশ্বাস বেতকা গোডাউন বাজার এলাকায় এক বাক-প্রতিবন্ধী তরুণী ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ধর্ষককে গ্রেফতারে বিভিন্ন এলাকায় অভিযান অব্যাহত রয়েছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts