ত্রিশালে বাসের ধাক্কায় ইউএনও নিহত

road-accident

যাত্রীবাহী বাসের ধাক্কায় ময়মনসিংহ ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাশেদুল ইসলাম (৩৭) নিহত হয়েছেন।

এ সময় তার সঙ্গে মোটরসাইকেলে থাকা ত্রিশাল ভূমি অফিসের এমএলএস নসর উদ্দিনও গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের ত্রিশাল উপজেলার নুরুর দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাশেদুল ইসলাম গাজীপুর শ্রীপুর উপজেলার ৩ নং লোহাগাত ওয়ার্ডের গিয়াস উদ্দিন মাস্টারের ছেলে।

তিনি ২৮তম বিসিএসে চাকরিতে যোগ দেন। ত্রিশাল থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, রাশেদুল ইসলাম নসর উদ্দিনকে নিয়ে একটি তদন্তকাজে উপজেলার বৈলর যাচ্ছিলেন। পথে উক্ত স্থানে ময়মনসিংহগামী পদ্মা গেটলক সার্ভিসের যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। এতে মাটিতে লুটিয়ে পড়েন রাশেদুল ও নসর উদ্দিন।

স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে চুরখাই কমিউনিটি বেইজড মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাশেদুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

আর নসর উদ্দিন সেখানেই চিকিৎসাধীন। তার অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। দুর্ঘটনার পর স্থানীয়রা ত্রিশাল থেকে পদ্মা গেটলক সার্ভিসের বাসটি জব্দ করে পুলিশে দিয়েছে।

এদিকে, রাশেদুল ইসলামের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে ছুটে আসেন স্বজন ও সরকারি দফতরের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা। রাশেদুল ইসলামের লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন বাবা গিয়াস উদ্দিন মাস্টার, স্ত্রী আফিজা বিনতে জলিল ও শ্বশুর অবসরপ্রাপ্ত ডিআইজি আবদুল জলিলসহ পরিবারের সদস্যরা। এ সময় সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

এছাড়া হাসপাতালে ছুটে আসেন বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী, ত্রিশাল থানার ওসি মো. মনিরুজ্জামান, ত্রিশাল উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন, ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নেসা বিউটি, সাবেক এমপি মাওলানা রুহুল আমিন মাদানীসহ উপজেলা ও জেলা প্রশাসনের কর্মকর্তা এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। চার মাস আগে রাশেদুল ইসলাম ত্রিশালের ইউএনও হিসেবে যোগদান করেন।

এর আগে তিনি ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে এনডিসির দায়িত্বে ছিলেন। ব্যক্তি জীবনে রাশেদুল ইসলাম বিবাহিত। তবে রাশেদ-আফিজা দম্পতির কোনো সন্তান নেই।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment