ধরা পড়লেন ভুয়া চিকিৎসক, অত:পর…

ধরা পড়লেন ভুয়া চিকিৎসক, অত:পর...

সনদ না থাকায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কয়েকটি বেসরকারি ক্লিনিকে অভিযান চালিয়ে শাখাওয়াত হোসেন শাকিল (২৭) নামে একজন ভুয়া ডাক্তারকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বি.এম রুহুল আমিন রিমনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এছাড়া অভিযানে মিজানুর রহমান (২৫) নামে একজন টেকনিশিয়ানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযান শেষে এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বি.এম রুহুল আমিন রিমন বাংলামেইলকে জানান, জেলা সিভিল সার্জন কার্যালয়ের সহযোগিতায় শহরের মেড্ডাস্থ মেডিনোভা জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে লাইসেন্স না থাকায় কর্তৃপক্ষকে ৭৫ হাজার টাকা জরিমানা, ডাক্তারি সনদ না থাকায় ভুয়া চিকিৎসক শাখাওয়াত হোসেনকে ১৫ দিনের কারাদণ্ড, টেকনিশিয়ান মিজানুর রহমানকে ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদ- প্রদান করে ক্লিনিকটিকে সিলগালা করে দেয়া হয়েছে।

অভিযানে শহরের পুরাতন জেলরোডস্থ একটি হাসপাতালেও অভিযান চালিয়ে জরিমানা আদায় করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসা কর্মকর্তা আবদুল কাদির নোমান, সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মাহ্ফুজ প্রমুখ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts