নরসিংদীর শিবপুরে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা

Narsingdi

নরসিংদীর শিবপুরে আব্দুল হাই (৬২) নামে এক মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। শনিবার রাত ১১টা দিকে শিবপুরের বাঘাব উইয়িনের বিরাজ নগর বাজার থেকে নির্বাচনী আলোচনা সেরে আব্দুল হাই তার বাড়িতে ফেরার সময় দূবৃর্ত্তরা পথিমধ্যে তাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে।

নিহত আব্দুল হাই বিরাজ নগর গ্রামের মৃত আব্দুল হাশিমে ছেলে। কেউ কেউ এটাকে নির্বাচনী হত্যাকাণ্ড বললেও পুলিশ এটাকে জমি সংক্রান্ত পূর্বশত্রুতার জের বলে ধারণা করছে।

পুলিশ জানায়, মুক্তিযোদ্ধা নিহত আব্দুল হাইয়ের সঙ্গে তার সতভাই জাকিরের (৩৫) জমি-জমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। তার ভাই জাকির কতিপয় চিহ্নিত সন্ত্রাসীদের নিযে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

জানা যায়, আব্দুল হাই প্রতিদিনের ন্যায় বিরাজ নগর বজারে ইউপি নির্বাচনী আলাপচারিতা শেষে বাড়ি ফিরছলেন। এ সময় রাস্তায় আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা ধারলো অস্ত্র দিয়ে এলাপাথারি মাথা ও ঘাড়ে কুপিয়ে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে যায়। তার চিৎকারে লোকজন এসে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যায়।

শিবপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ নিহত সতভাই পলাতক জাকিরসহ খুনিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment