পুলিশের গুলিতে ছাত্রলীগ নেতা আহত

পুলিশের গুলিতে ছাত্রলীগ নেতা আহত

যশোরে পুলিশের গুলিতে আরিফ হোসেন (২২) নামে এক ছাত্রলীগ নেতা আহত হয়েছেন।

মঙ্গলবার গভীর রাতে শহরতলী শেখহাটি কালিতলায় এ ঘটনা ঘটে।

এদিকে পুলিশের দাবি, মোটরসাইকেল আরোহী আরিফ ও তার সহযোগীকে থামানোর চেষ্টা করলে রামদা দিয়ে পুলিশকে কোপ মারার চেষ্টা করে তারা। এসময় পুলিশ দুই রাউন্ড গুলি ছোঁড়ে। এতে আরিফের বাম পায়ের হাঁটুতে গুলি লাগে।

গুলিবিদ্ধ আরিফ শেখহাটি এলাকার আবুল হোসেনের ছেলে এবং সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য। তার কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ আরিফকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, মঙ্গলবার গভীর রাতে মোটরসাইকেলে করে আরিফ ও তার সহযোগী যাচ্ছিল। পুলিশ শহরতলী শেখহাটি কালিতলা এলাকায় চেকপোস্টে তাদের থামানোর চেষ্টা করে। এক পর্যায়ে আরিফ ও তার সহযোগী রাম দা দিয়ে পুলিশকে কোপ দেয়ার চেষ্টা করে। এসময় পুলিশ আত্মরক্ষার্থে পুলিশ দুই রাউন্ড গুলি বর্ষণ করে। এতে আরিফ বাম পায়ে গুলিবিদ্ধ হয়।

পরে তার কাছ থেকে ১টি পিস্তল, ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি, ১টি রামদা ও চাকু উদ্ধার করা হয়েছে। গুলিবিদ্ধ আরিফকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরাও বলেন, আরিফের বিরুদ্ধে দুটি মামলা রয়েছে। তাকে আটক দেখানো হয়েছে।

এদিকে, যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল জানিয়েছেন, ছাত্রলীগ নেতা আরিফকে পুলিশ বাড়ির সামনে থেকে ধরে নিয়ে পায়ে গুলি করেছে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জড়িত পুলিশ সদস্যের শাস্তি দাবি করেছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

Related posts

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.