প্রতিপক্ষের গুলিতে পথচারী নিহত

Fire
Share Button

ময়মনসিংহে আধিপত্য বিস্তার ও পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে জেলার দিঘারকান্দা কাদুরবাড়ি এলাকায় প্রতিপক্ষের হামলা ও গুলিতে ফিরোজ সরকার শিমুল (২৮) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ অবস্থায় সোহান (২৭) নামে অপর একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। এতে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহত শিমুল ওই দিঘারকান্দা এলাকার নুরুল ইসলাম সরকারের ছেলে।

গুলিবিদ্ধ সোহানের বাবা মাহমুদুর রহমান সুরুজ জানান, দিঘারকান্দা কাদুরবাড়ি এলাকার মৃত আব্দুল কাদিরের ছেলে হুমায়ুন কবীর ভুট্রুর কাছে টাকা পাওনা ছিল তারই চাচাতো ভাই রনির। শনিবার রাতে ওই পাওনা টাকা চাইতে গেলে সোহান ও রনির সঙ্গে ভুট্রু এবং তার ভাই নুরুল কবীরের বাকবিতণ্ডা, হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে ভুট্রু ও কবীর দুই ভাই মিলে দুটি পিস্তল দিয়ে প্রতিপক্ষকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়লে ফিরোজ সরকার শিমুল নামে এক পথচারীর বুকে ও সোহানের ডান হাতে ও পায়ে গুলি লাগে।

গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক শিমুলকে মৃত ঘোষণা করে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, দু’পক্ষের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিমুল নামে এক পথচারী মারা গেছে। অপর একজনকে গুলিবিদ্ধ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment