ফেনীর ফুলগাজীতে ভ্রাম্যমাণ আদালতে হামলা, আনসার সদস্য নিহত

ফেনীর ফুলগাজী
Share Button

ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সিরহাটের বদরপুর সীমান্তের খানবাড়ী এলাকায় মাদক ব্যবসায়ীদের হামলায় এক আনসার সদস্য নিহত ও নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ ৩ জন আহত হয়েছেন।

বুধবার রাত ৩টায় সীমান্তরক্ষী বাহিনী বোর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ সদস্যদের বৈঠক শেষে আনসার সদস্য নওশের আলীর নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়।

বৃহস্পতিবার দুপুরের মধ্যে নিহতের মরদেহ হস্তান্তর করা হবে বলে সূত্র জানিয়েছে। সকালে নিখোঁজ থাকা সুমন আহত অবস্থায় ফিরে আসেন। তবে প্রশাসন এ ব্যাপারে নিশ্চিত করে কিছু জানাতে পারেনি।

আহত ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে ফুলগাজী উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বদরপুর সীমান্তের খানাবাড়ী এলাকায় ১৪ জন আনসার ও পুলিশসহ তিনি অভিযান চালান। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশ ১৬ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

পুলিশ ও আনসার সদস্যদের বাঁচাতে গেলে মাদক ব্যবসায়ীরা তাকে কুপিয়ে আহত করে। তার হাত, বাহুসহ শরীরের বিভিন্ন অংশে কোপের চিহ্ন রয়েছে। বর্তমানে তিনি ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় বদরপুর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts