বাড়ি ফিরেছে তনুর ভাইয়ের বন্ধু সোহাগ

বাড়ি ফিরেছে তনুর ভাইয়ের বন্ধু সোহাগ
Share Button

কুমিল্লায় সেনানিবাস এলাকায় বহুল আলোচিত সোহাগী জাহান তনু হত্যাকাণ্ডের তিনদিন পর থেকেই নিখোঁজ তার ছোট ভাই আনোয়ার হোসেনের বন্ধু মিজানুর রহমান সোহাগের (২০) সন্ধান মিলেছে।

নিখোঁজের ১৬ দিন পর মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে বাড়ি ফিরেছেন সোহাগ।

বিষয়টি নিশ্চিত করে সোহাগের বাবা নুরুল ইসলাম বলেন, ‘মঙ্গলবার সকাল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণসার নামক এলাকায় মঙ্গলবার ভোর ৬টায় সোহাগকে পাই। তাৎক্ষণিকভাবে তাকে অনেক কথা জিজ্ঞেস করলে সে চুপ করে থাকে। সে বর্তমানে হতবাক ও বিস্মিত। সে নিজ বাসায় বিশ্রামে করছে।’

গত ২৭ মার্চ কুমিল্লা সেনানিবাস সংলগ্ন কুমিল্লার বুড়িচং উপজেলার নারায়নসার গ্রামের নিজ বাড়ি থেকে রাতে সাদা পোশাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে ৮ জনের একটি দল সোহাগকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছিলেন তার পরিবার। তাই পরিবার ৩০ মার্চ বুড়িচং থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরিও করেছিলেন।

সোহাগের সোহাগের বাবা নুরুল ইসলাম ও মা শাহিদা আক্তার জানিয়েছিলেন, সোহাগকে নিয়ে যাবার সময় তারা জানান পরদিন সকাল ১০টার মধ্যে ফিরিয়ে দিয়ে যাবে। কিন্তু ছেলেকে ফিরে না পেয়ে ৩০ মার্চ বুড়িচং থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন সোহাগের বাবা নুরুল ইসলাম। যারা তুলে নিয়ে গিয়েছিল তাদের বক্তব্য ছিল, তনু হত্যার প্রতিবাদে আন্দোলনে অংশ নিয়েছিল সোহাগ।

উল্লেখ্য, গত ২০ মার্চ কুমিল্লা সেনানিবাস এলাকায় ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী ও নাট্যকমী সোহাগী জাহান তনুর লাশ মেলে। এ নিয়ে দেশব্যাপী চলে আন্দোলন। এ ঘটনায় দৃশ্যমান কোনো অগ্রগতি এখনো হয়নি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts