বড়াইগ্রামে আ’লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

বড়াইগ্রাম
Share Button

নাটোরের বড়াইগ্রামে আবু রায়হান (৪৫) নামে এক ইউনিয়ন আওয়ামী লীগ নেতার ঝুলন্ত লাশ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা।
উপজেলার মাঝগাঁও ইউনিয়নের বাহিমালী গ্রামে শুক্রবার রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে। খবর পেয়ে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে আমবাগান থেকে

পা বাধা তার ঝুলন্ত মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

আবু রায়হান কামারদহ গ্রামের জাহেদ আলী মোল্লার ছেলে। তিনি মাঝগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।

বড়াইগ্রাম থানা ওসি মনিরুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেলে আবু রায়হান তার গ্রামের বাড়ি কামারদহে যান। পরে রাত ৮টার দিকে সেখান থেকে বাহিমালী গ্রামে তার নিজ বাড়িতে রওয়ানা হন।

এরপর রাতে তার আর কোন খবর পাওয়া যায়নি। শনিবার সকালে স্থানীয়রা বাহিমালী গ্রামের একটি আম গাছের সঙ্গে পা বাঁধা অবস্থায় আবু রায়হানের ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহটি উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পুলিশ জানায়, নিহত আবু রায়হানের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় দুইটি হত্যা মামলা রয়েছে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, রায়হানকে কেউ গালায় ফাঁস দিয়ে হত্যা করে আমগাছের ডালে ঝুলিয়ে রেখেছিল।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment