রংপুরে অপহৃত পুরোহিত উদ্ধার

uttam kymar ray mohonto
Share Button

রংপুরের পীরগঞ্জ থেকে অপহরণের শিকার হওয়া উত্তম কুমার রায় মোহন্ত নামে এক পুরোহিতকে লালমনিরহাট থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আনোয়ার হোসেন নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

শনিবার দুপুর ১২টায় সদর উপজেলার মোগলহাট সীমান্ত এলাকায় আটক ব্যক্তির বাড়ি থেকে পুরোহিতকে উদ্ধার করা হয়। পরে আটক আনোয়ার হোসেনকে রংপুর ডিআইজি অফিসে পাঠিয়ে দিয়েছে লালমনিরহাট জেলা পুলিশ।

বিকেল সাড়ে ৪টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান লালমনিরহাট পুলিশ সুপার (এসপি) টি এম মুজাহিদুল ইসলাম।

উদ্ধার হওয়া পুরোহিত উত্তম কুমার মোহন্ত রংপুরের পীরগঞ্জ উপজেলার ওসমানপুর বাসস্টান্ড এলাকার মৃত নরেন্দ্র নাথ রায়ের ছেলে। তিনি সনাতন ধর্মালম্বীদের বিয়ে নিবন্ধন করতেন। আর আটক আনোয়ার হোসেন লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের আমতলা (কর্ণপুর) এলাকার আলতাফ হোসেনের ছেলে। পুলিশের দাবি, আনোয়ার একজন ভারতীয় গরু ব্যবসায়ী।

এসপি টিএম মুজাহিদুল ইসলাম জানান, শুক্রবার সকালে বিয়ে পড়ানোর কথা বলে পুরোহিত উত্তম কুমার মোহন্তকে মুঠোফোনে গাইবান্ধা রেলস্টেশনে ডাকে অপহরণকারী চক্রটি। তাদের কথা মতো উত্তম কুমার সকাল ১০টার দিকে গাইবান্ধা রেলস্টেশনে গেলে তিন দুর্বৃত্ত তাকে ট্রেনে লালমনিরহাট নিয়ে যায়। পরে সেখান থেকে অটোরিকশায় করে আনোয়ার হোসেনের বাড়িতে আটক করে তার ছেলে আকাশের কাছে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

পরিবারের লোকজন বিষয়টি পীরগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) আবদুল্লাহ আল ফারুকের নেতৃত্বে লালমনিরহাট পুলিশের সহযোগিতায় দুপুর ১২টার দিকে মোগলহাট এলাকার আনোয়ার হোসেনের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts