শিবগঞ্জে মাদকবোঝাই ট্রাক থামাতে গিয়ে প্রাণ গেল ২ পুলিশের

chapai

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কানসাট এলাকায় মাদকবোঝাই একটি ট্রাক দুই পুলিশ কর্মকর্তাকে চাপা দিয়ে পালিয়ে গেছে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান দু’জন।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় কানসাটের পল্লী বিদ্যুৎ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্যরা হলেন- এসআই সাদেকুল ও সার্জেন্ট আতাউল ইসলাম।

শিবগঞ্জ থানার ওসি এমএম মঈনুল ইসলাম জানান, মদকবাহী একটি ট্রাক চাঁপাইনবাবগঞ্জের দিকে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কানসাটের গোপালনগর মোড়ে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে অবস্থান নেয় পুলিশ।
ভোর সাড়ে ৫টার দিকে দকদ্রব্য বহনকারী ওই ট্রাকটিকে কানসার্ট দিয়ে অতিক্রম করার সময় থামার সংকেত দেয় পুলিশ। চালক তা অমান্য করে ট্রাক নিয়ে দ্রুত পালাতে থাকে।

এ সময় পুলিশ কর্মকর্তা সাদেকুল ও আতাউল ইসলাম মোটরসাইকেলে করে ট্রাকটিকে ধাওয়া করে। এক পর্যায়ে কানসাটের পল্লী বিদ্যুৎ এলাকায় ট্রাকটিকে অতিক্রম করে পুলিশের ওই দুই সদস্য মোটরসাইকেল নিয়ে রাস্তায় বেরিকেড দিয়ে ট্রাকটি থামাতে আবারও সংকেত দেয়। কিন্তু চালক সংকেত অমান্য করে তাদের চাপা দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জের আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাদেকুলের বাড়ি দিনাজপুরের ফুলবাড়িতে এবং আতাউল ইসলামের বাড়ি জয়পুরহাটের সুতিঘাটে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment