হবিগঞ্জে টাকার জন্য পিতাকে খুন

hobigonj

হবিগঞ্জে জমি বিক্রির টাকা নিয়ে বিরোধের জের ধরে সন্তানদের বিরুদ্ধে পিতাকে খুনের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি কিতাব আলী (৭০) সদর উপজেলার দরিয়াপুর গ্রামের মৃত মোজ্জাফ্ফর আলীর ছেলে।

নিহতের বোন জমিলা খাতুন ও পুতুল আক্তার এবং ভাই বিলাত আলী অভিযোগ করেন, কিতাব আলী কয়েক মাস আগে প্রায় ৩ কোটি টাকা মূল্যের জমি বিক্রি করেন। ওই টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে ছেলে জুয়েল ও আলামিনের মধ্যে বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় ছেলেরা মিলে বাবাকে খুন করেন। পরে তারা পিতা স্ট্রোক করে মারা গেছেন বলে এলাকায় মাইকিং করেন।

মৃত্যুর এই খবর শুনে আশপাশের লোকজন কিতাব আলীকে শেষবারের মতো দেখতে যান। সন্ধ্যায় স্থানীয় কয়েকজন লাশের গোসল করাতে গিয়ে শরীরে আঘাতের চিহ্ন দেখতে পান। এরপর বিষয়টি তারা এলাকাবাসীকে জানালে পুলিশকে খবর দেয়া হয়।

সদর থানার এসআই রাসেলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

কিতাব আলীর ছেলে জুয়েল ও আলামিন জানান, তাদের পিতা স্ট্রোক করে স্বাভাবিক মৃত্যু হয়েছে। কিন্তু ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে কতিপয় ব্যক্তি অপচেষ্টা চালাচ্ছেন বলেও অভিযোগ তাদের।

সদর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment