মডেল মুনকে গ্রেফতারে রাতভর অভিযান, কে এই মডেল ?

Model-Jakia-Moon-2
Share Button

অভিনেত্রী ও মডেল জাকিয়া মুনকে গ্রেফতার অভিযান পরিচালিত হয়েছে। শনিবার ওই মডেল দম্পতি বাসায় অভিযান চালায় গোয়েন্দারা। অভিযানের খবর পেয়ে আগেই তারা পালিয়ে যান। ফলে তাদের ধরা যায়নি। রাতভর চলে অভিযান। কিন্তু তাকে গ্রেফতার করা যায়নি। তাদের ধরতে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন গোয়েন্দা কর্মকর্তারা।
Moon

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান বলেন, ৬ এপ্রিল মুনের গুলশানের বাসা থেকে কার্নেট সুবিধার অপব্যবহার করা প্রায় ৫ কোটি টাকা মূল্যের একটি পোরশে জিপ জব্দ করা হয়। গাড়িটি মডেল মুন ব্যবহার করতেন। গাড়িটি শুল্কমুক্ত সুবিধায় আমদানি করা হলেও তা আর ফেরত পাঠানো হয়নি।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের সহকারী পরিচালক জোবায়দা খানমের নেতৃত্বে একটি টিম শনিবার মুনের বাসায় অভিযান চালান।

মুন এলিফ্যান্ট রোডের এআরসি টাওয়ারের ২/এ, ৭৪ নম্বর অ্যাপার্টমেন্টে বসবাস করেন। মুনের মা জহুরা বেগমও থাকেন সেখানে। গাড়ি জব্দের পর থেকেই মুন আত্মগোপনে রয়েছেন। সেখানে তাকে না পেয়ে তার স্বামী ব্যবসায়ী মহসিনকে ধরতে গুলশান-১ এর ৩৩ নম্বর রোডের ১০ নম্বর বাড়ির বি-৫ অ্যাপার্টমেন্টে অভিযানে যায় ওই টিম। সেখানেও পাওয়া যায়নি তাদের।
সুন্দরী প্রতিযোগিতা ‘মিস অদ্বিতীয়া বাংলাদেশ-২০১২’ প্রতিযোগিতার বিজয়ী বিক্রমপুরের মেয়ে জাকিয়া মুন।
Model-Jakia-Moon-3

মিস অদ্বিতীয়ায় বিজয়ী হবার পর এর পাশাপাশি একই প্রতিযোগিতায় মুন ‘বেস্ট কেটওয়াক’ এবং ‘বেস্ট ফটোজেনিক’ হিসেবেও অ্যাওয়ার্ড লাভ করেন। তিনি পেশাগতভাবে ডাক্তার হলেও নিজেকে তিনি মিডিয়ার কাজেই বেশি ব্যস্ত রেখেছিলেন।

‘কেয়াশেঠ মিস অদ্বিতীয়া বাংলাদেশ-২০১২’ প্রতিযোগিতায় বিজয়ী হবার পর থেকে এরইমধ্যে সাতটি নাটক ও টেলিফিল্মে কাজ করেন তিনি।

নিজেকে চলচ্চিত্রের একজন নায়িকা হিসেবেই প্রতিষ্ঠিত করতে চেয়েছেন মুন। মুন অভিনীত প্রথম ছবির নাম ‘মহানগর’। ছটকু আহমেদের চিত্রনাট্যে ছবিটি পরিচালনায় ছিলেন শান্তি ইসলাম। এই ছবিতে মুনের সহ অভিনেতা ছিলেন আরেফিন শুভ এবং সুপার হিরো খ্যাত রোজ। তবে ছবিটি এখন মুক্তি পায়নি। এদিকে চলচ্চিত্রে অভিনয়ের আগে মুন বেশ কয়েকটি টেলিভিশন নাটকে অভিনয় করেছেন।

Model-Jakia-Moon
এসব নাটকের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে জাহিদ হাসানের বিপরীতে ‘ব্যাক টু দ্য প্যাভিলিয়ন’, তৌকির আহমেদের বিপরীতে ‘বাইফোকাল’ ও ‘বকুলপুরের যাত্রী’, শাহেদের বিপরীতে ‘শিকড়’ এবং শাহরিয়ার শুভ-র বিপরীতে ‘পারদ ফুলের ঘ্রাণ’,আমির হোসেন রনির নির্দেশনায় ‘খেলাঘর’ নাটকে অভিনয় করেছেন। এস এ খালেক রিন্টুর ‘কষ্টের গায়ে লাল জামা’ নাটকেও তিনি অভিনয় করেছেন।

তাছাড়া প্যাসিফিক মাল্টিমিডিয়া অ্যান্ড কমিউনিকেশন প্রযোজিত নাটক ‘ট্রুথ অর ডেয়ার’, ‘নিমগ্ন প্রজাপতি’, ‘মিস্টেক’, ‘ফেরারি মন’ শিরোনামের নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts