অর্ধউলঙ্গ নারীর শরীর ম্যাসেজ করে ভিডিও প্রচার

নারীর শরীর ম্যাসেজ

একজন অর্ধউলঙ্গ নারীর শরীরে হাত দিয়ে মেসেজ করা ও কুরুচিপূর্ণ কথা বলার ভিডিও তৈরি করে তা ভাইরাল করার অপরাধে এক যুবককে গ্রেফতার করেছে ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।

গ্রেফতার হওয়া যুবকের নাম মো. তরিকুল ইসলাম বাদশাহ ওরফে বাদশা ট্যাটু।

মঙ্গলবার রাজধানীর নিউ মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় অশ্লীল ভিডিওসহ মোবাইল ফোন ও তার ফেসবুক আইডি ও পেজটি (ট্যাটু স্টুডিও নিউ মার্কেট) জব্দ করা হয়।

ওই ভিডিওতে থাকা মেয়েটিকেও খুঁজছে পুলিশ।

ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সম্প্রতি এক নারীর অর্ধউলঙ্গ শরীরের নিম্নাংশে একজন পরুষ বিভিন্ন রকম তামাশা ও শরীরে হাত দিয়ে মেসেজ করে বাংলায় কুরুচিপূর্ণ কথা বলায় ভিডিওটি ভাইরাল হয়। তরিকুল বাদশাহ্‌ তার নিজস্ব ট্যাটু স্টুডিও নিউ মার্কেট ফেসবুক পেজে সেগুলো অশ্লীল পর্ন ভিডিও বানিয়ে প্রকাশ করেছে। সম্প্রতি এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়। অনেকেই এই ভিডিও শেয়ার করে এবং অনলাইনে অনেকেই এর বিরুদ্ধে প্রতিরোধমূলক ব্যবস্থা গড়ে তোলার জন্য মন্তব্য করেন।’

তিনি আরও বলেন, ‘এ ধরনের অশ্লীল অঙ্গভঙ্গিযুক্ত ভিডিও নিঃসন্দেহে নিরাপদ ইন্টারনেটের জন্য হুমকি। তাই তাকে গ্রেফতার করা হয়েছে।’

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts