আপত্তিকর অবস্থায় ধরা পড়লো পরকীয়া প্রেমিক জুটি, অতঃপর…

পরকীয়া প্রেমিক জুটি
Share Button

চুয়াডাঙ্গা সদর তিতুদহর ছিলন্দিপাড়ায় অনৈতিক কাজের অভিযোগ তুলে দু’সন্তানের জনক জননী আরিফুল ও রিনা নামে দুজনকে পল্লীবিদ্যুতের খুঁটির সাথে বেঁধে নির্যাতন করা হয়েছে।

সালিস বৈঠকে রিনার নামে ১০ কাঠা জমি দেবার প্রতিশ্রুতিতে বিষয়টি গ্রাম্য মাতব্বররা মিমাংসা করে দিয়েছে।

এ নিয়ে এলাকায় বইছে আলোচনা সমালোচনার ঝড়। প্রশ্ন উঠেছে অনৈতিক সম্পর্ক সামাজিক অপরাধ, প্রকাশ্যে বেঁধে রাখা কি অপরাধ না ?

সালিস ও গ্রামসূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের গবরগাড়া গ্রামের ছিলন্দিপাড়ার ইমান আলীর ছেলে দু’সন্তানের জনক আরিফুল ইসলাম সোমবার (৬ নভেম্বর) রাত ১২টার দিকে ফরজ আলীর বাড়িতে যান।

এ সময় ফরজের স্ত্রী দু’সন্তানের জননী রিনা বেগমের সাথে অনৈতিক কাজের অভিযোগ তুলে আরিফুল ও রিনাকে আটক করে।

ঘটনার পরপরই স্বামীসহ রিনার শশুর বাড়ির লোকজন বাড়ির সামনের পল্লীবিদ্যুতের একটি খুঁটির সাথে আরিফুল ও রিনাকে এক দড়িতে বেঁধে রাখে। সালিশে বিচারের শর্তে মঙ্গলবার বিকাল ৪টার দিকে তাদের দড়ির বাঁধন মুক্ত করে একটি ঘরে আটকে রাখা হয়।

সন্ধ্যায় এ নিয়ে চেয়ারম্যান, মেম্বর ও গ্রাম্যমাতব্বদের নিয়ে গ্রামে বসে সালিস বৈঠক। দু’জনেই বিবাহিত এবং ঘরে সন্তান থাকার সুবাদে এবং রিনার ভবিষ্যতের কথা ভেবে সালিসকারীরা রিনার নামে ১০ কাঠা জমি দেবার শর্তে বিষয়টি মিমাংসা করে দেয়। আগামী রোববার জমি রেজিস্ট্রি হওয়ার কথা রয়েছে।

এদিকে অনেকেই মন্তব্য করে বলেছেন, বিয়ের আগে বা পরে পর নারীর সাথে অনৈতিক সম্পর্ক সামাজিক ভাবে চরম অপরাধ মনে করা হয়। অপরাধও বটে। তবে প্রকাশ্যে পল্লী বিদ্যুতের খুঁটির সাথে দড়ি দিয়ে বেঁধে রাখার সিদ্ধান্ত দেয়া এটা কি অপরাধের মধ্যে পড়ে না ?

এ ব্যাপারে তিতুদহ ইউপি চেয়ারম্যান আকতার হোসেন বলেন, দড়ি দিয়ে বেঁধে রাখার বিষয়টি আমার জানা নেই। তবে মেয়েটির ভবিষ্যতের কথা ভেবে ১০ কাঠা জমির বিনিময়ে বিষয়টি নিষ্পত্তি হয়েছে। জমি দেবে অভিযুক্ত আরিফুল।

স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন বলেন, মঙ্গলবার সকালের দিকে গ্রামে গিয়েছিলাম। ঘটনাস্থলে যায়নি।

তিতুদহ ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই লিটন গাজি বলেন, খবর পেয়ে সকালের দিকে ঘটনাস্থলে গিয়েছিলাম। বিষয়টি সামাজিক ব্যাপার আর তাদেরকে বেঁধে রাখার বিষয়টি আমার চোখে পড়েনি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts