ঈশ্বরগঞ্জে ৭ বছরের শিশু ধর্ষিত, ধামাচাপার চেষ্টা

rape logo india
Share Button

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় বৃহস্পতিবার (৯ জুন) শিশুটির বাবা বাদি হয়ে ৫ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

শিশুর পরিবার ও পুলিশ জানান, গত ৩০ মে প্রতিবেশী রিপন মিয়া (১৮) নিজের ঘরে নিয়ে আঠারবাড়ী ইউনিয়নের ৭ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করে। রিপন ওই গ্রামের আবদুছ ছালামের ছেলে। এই ঘটনার সময় প্রচণ্ড বৃষ্টি থাকায় আশপাশের কেউ টের পাননি। এক পর্যায়ে শিশুটি জ্ঞান হারিয়ে ফেললে ও রক্তক্ষরণ শুরু হলে ধর্ষকের পরিবার শিশুটির পরিবারকে জিম্মি করে নিজেরাই চিকিৎসা করাতে থাকেন। পরে বিষয়টি মীমাংসার কথা বলে ধামাচাপা দেয়ার চেষ্টা করেন।

খবর পেয়ে ঘটনার ১০দিনের মাথায় শিশুটিকে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই ঘটনায় নির্যাতিতা শিশুটির বাবা বাদি হয়ে ধর্ষক রিপন, এক ভাই, মা ও দুই মামাকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন।

আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) খন্দকার আল মামুন বলেন, স্বাস্থ্য পরীক্ষার জন্য শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts