চলন্তবাসে গণধর্ষণ : আরো ৫ শ্রমিক নেতা জেলে

rape_in_car
Share Button

টাঙ্গাইলের মধুপুরে চলন্তবাসে গার্মেন্টসকর্মী গণধর্ষণের ঘটনায় পাঁচ শ্রমিক নেতাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার সকালে শ্রমিক নেতারা আদালতে আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন করলে টাঙ্গাইলের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হামিদুল ইসলাম তাদের আবেদন নাকচ করে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধনবাড়ী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) খান মোহাম্মদ হাসান মোস্তফা জানান, সকালে মামলার অন্য ৬ আসামির মধ্যে লতিফ মুন্সি, সেলিম, জালু, মেলেটারী সেলিম ও ইলিয়াস আদালতে হাজির হয়। পরে বিচারকের নির্দেশে তাদের সবাইকে জেল হাজতে পাঠানো হয়।

তিনি আরও জানান, লাবলু নামের অপর এক আসামি আদালতে উপস্থিত হননি।

উলে­খ্য, গত বৃহস্পতিবার গাজীপুর থেকে এক গার্মেন্টসকর্মী তার খালার বাড়ি টাঙ্গাইলের ধনবাড়ী বেড়াতে যায়। পরে ১ এপ্রিল ভোরে গাজীপুর যাওয়ার জন্য ধনবাড়ী বাসস্ট্যান্ড থেকে টিকিট কেটে বিনিময় পরিবহনের ১৯৫৪ সিরিয়ালের একটি বাসে উঠে। এসময় বাসটির চালক ও চার স্টাফ তাকে একাই নিয়ে রওনা হয়।

পরে বাসটি গন্তব্যে না গিয়ে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের দিকে যেতে থাকে। এতে গার্মেন্টসকমী নুর নাহার জিজ্ঞেস করলে বাসের স্টাফরা তাকে মারধর ও সব জানালা গেট বন্ধ করে দিয়ে তার হাত-পা ও মুখ বেঁধে ফেলে। পরে একে একে বাসের চালকসহ তিনজন তাকে গণধর্ষণ করে বাস থেকে নামিয়ে দিয়ে চলে যায়।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment