জোর করে চুমু খাওয়ায় অ্যাথলেট আটক

Share Button

যুক্তরাষ্ট্রে শিশুকে যৌন হয়রানির অভিযোগে ভারতীয় অ্যাথলেট তানভীর হুসেইনকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। খবর বিবিসি বাংলার।

ভারত শাসিত কাশ্মীরের দুই অ্যাথলেট- তানভীর হুসেইন এবং আবিদ খান স্নুশো চ্যাম্পিয়নশিপে খেলতে নিউইয়র্কের সারনাক লেক গ্রামে গিয়েছিলেন।

তবে যুক্তরাষ্ট্রে যাওয়ার আগেই খবরের শিরোনামে ছিলেন তানভীর ও আবিদ খান। কেননা ডোনাল্ড ট্রাম্পের অধুনা অভিবাসন নীতির কারণে প্রথমে তারা ভিসা পাননি। ওই সময় সারনাক লেক গ্রামের মানুষ তানভীর ও আবিদ খানের পক্ষেই ছিলেন।

সারানাক লেক গ্রামে স্কুলের ছাত্র-ছাত্রীরা পর্যন্ত চিঠি লিখে এবং নানা প্রচারণা চালিয়ে তাদের ভিসা দেয়ার পক্ষে জনমত গড়ে তোলেন। এমনকি দুজন সিনেটর পর্যন্ত এই দুই ভারতীয় অ্যাথলেটকে ভিসা দেয়ার পক্ষে দাঁড়ান।

শেষ পর্যন্ত তানভীর হুসেইন এবং আবিদ খান যুক্তরাষ্ট্রে যাওয়ার ভিসা পান। তারা যখন সারানাক লেক শহরে পৌঁছান সেখানে তাদের বিপুল সংবর্ধনাও দেয়া হয়।

কিন্তু গত সোমবার ১২ বছরের এক শিশুকে যৌন হয়রানির অভিযোগ ওঠে তানভীরের বিরুদ্ধে। সারানাক লেক শহরের পুলিশ জানিয়েছে, তানভীর ১২ বছরের এক শিশুকে জোর করে চুমু খেয়েছিলেন।

তবে পুলিশকে উদ্ধৃত করে মার্কিন বার্তা সংস্থা এপি জানিয়েছে, তানভীর হুসেইন জোর করে এই মেয়েকে চুমু খেয়েছেন এমন কোনো অভিযোগ নেই। যেহেতু মেয়েটির বয়স কম সেজন্যই এই অভিযোগ আনা হয়েছে।

তানভীর হুসেইনের আইনজীবী জানিয়েছেন, মেয়েটি এবং তার বাবা অভিযোগ করার পর পুলিশ তাকে গ্রেফতার করে।

প্রতিযোগিতা শেষ হয়ে যাওয়ার পর চলতি সপ্তাহেই ভারতে ফেরার পরিকল্পনা ছিল তানভীর ও আবিদ খানের। স্থানীয় এসেক্স কাউন্টি জেলে আগামী সোমবার এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts