তিলক্ষেতের মধ্যে নিয়ে গিয়ে শিশুকে ধর্ষণ

rape_logo
Share Button

সিরাজগঞ্জের এনায়েতপুর থানার গোসাইবাড়ী গ্রামে ১০ বছরের এক মেয়েশিশু ধর্ষণের শিকার হয়েছে।

সোমবার সন্ধ্যার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষিতা শিশুটি স্থানীয় তেঘরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

ধর্ষিতা শিশুটির বাবা জানান, বিকেলে বাড়ি থেকে কিছুটা দূরে তিল ক্ষেতের পাশে ঘাস কাটতে গিয়েছিল তার মেয়ে। সন্ধ্যার আগে একই গ্রামের আনসার আলীর ছেলে আলাউদ্দিন (২২) তার মেয়েকে একা পেয়ে তিলক্ষেতের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণের পর ফেলে রেখে যায়।

এ সময় পাশের বাড়ির আব্দুস সামাদের মেয়ে সুমি দেখতে পেয়ে তার মাকে জানায়। পরে তারা রক্তাক্ত অবস্থায় তিলক্ষেত থেকে উদ্ধারের পর তার বাবা খবর দেয়। অতিরিক্ত রক্তক্ষরণ দেখে তাকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের গাইনি বিভাগের চিকিৎসক ডা. বনানী রায় জানান, শিশুটির শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে। তার গোপনাঙ্গ থেকে প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে রক্তক্ষরণ কিছুটা কমলেও গোপনাঙ্গে প্রচণ্ড ব্যথা রয়েছে। তবে সে ঝুঁকিমুক্ত রয়েছে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন রাত ১২টার দিকে জানান, এখন পর্যন্ত এ ব্যাপারে থানায় অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ধর্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts