ফেনসিডিল লাউয়ের ভেতর!

লাউয়ের ভেতর ফেনসিডিল
Share Button

প্যাকেটে, পকেটে, বাসে ও ট্রাকে ফেনসিডিল পাচার হরহামেশাই হয়ে থাকে। তবে এবার গাইবান্ধার গোবিন্দগঞ্জে লাউয়ের ভেতরে বিশেষ কায়দায় ফেনসিডিল পাচারের ঘটনা ঘটেছে। তবে পাচারের আগেই পাচারকারী দুলাল মণ্ডল (৪৪) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

গোবিন্দগঞ্জ থানা গেট এলাকা থেকে শনিবার তাকে আটক করা হয়। আটক দুলাল মণ্ডলের বাড়ি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার গোপালপুর আটাপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত বাহার আলীর ছেলে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল জানান, লাউয়ের ভেতরে ফেনসিডিল নিয়ে হিলি সীমান্ত থেকে দীপ্তি এন্টারপ্রাইজ নামে একটি বাসে দুলাল মণ্ডল ঢাকা যাচ্ছিলেন। বাসটি তল্লাশি চালিয়ে লাউয়ের ভেতর থেকে আট বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ ঘটনায় দুলাল মণ্ডলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে, গাইবান্ধার ফুলছড়িতে এক হাজার ৪৮০ পিস ইয়াবাসহ ছালাম শিকদার (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। শনিবার দুপুরে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের রসুলপুর গ্রামের ইটভাটা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ছালাম শিকদার রসুলপুর গ্রামের হাফিজার রহমানের ছেলে।

র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের কোম্পানি কমান্ডার নাঈমুল হাসান জানান, ওই যুবক দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। তিনি ইয়াবা পাচারের উদ্দেশ্যে ফুলছড়ি আসার সময় তাকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা প্লাস্টিকের প্যাকেটে মোড়ানো এক হাজার ৪৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে ফুলছড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment