বনানীতে ফের জন্মদিনের পার্টির নামে হোটেলে নিয়ে তরুণীকে ধর্ষণ

rape logo india
Share Button

রাজধানীতে বনানীতে ফের জন্মদিনের কথা বলে হোটেলে নিয়ে ১৭ বছরের এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাতে বনানীর দ্য স্টার গেস্ট হাউজে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার রাতে দুজনকে আসামিকে করে বনানী থানায় মামলা করেছেন ভুক্তভোগী তরুণী।

মামলার পরপরই বনানী ১৩ নম্বর এলাকা থেকে অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে বনানী থানা পুলিশ। এরা হচ্ছেন- রাজিব আহমেদ (২৮) ও রুবেল হোসেন (২৭)।

বনানী থানার ডিউটি অফিসার আবদুল জব্বার জাগো নিউজকে বলেন, রাজিব নামের এক ছেলের সঙ্গে ওই তরুণীর মোবাইলে পরিচয় হয়। তার জন্মদিনেরর কথা বলে শনিবার রাত ৮টায় মেয়েটিকে বনানীর ডি ব্লকের ৬৫ নম্বর হাউজের দি স্টার গেস্ট হাউজে আসতে বলে। সেখানে নিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে বলে ওই তরুণী অভিযোগ করেছে। এ বিষয়ে তদন্ত চলছে। অভিযুক্ত রাজিব ও রুবেলকে গ্রেফতার করা হয়েছে।

ধর্ষণের আলামত সংগ্রহের জন্য সোমবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে বলেও জানান ডিউটি অফিসার।

প্রসঙ্গত, এর আগেও জন্মদিনের দাওয়াতে যোগ দিতে গিয়ে বনানীতে দুই তরুণী ধর্ষণের শিকার হন। গত বছরের ২৮ মার্চ দ্য রেইন ট্রি হোটেলের ওই ঘটনায় একই বছরের ৬ মে বনানী থানায় মামলা দায়ের করা হয়। ধর্ষণ মামলায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ, শাফাতের বন্ধু নাঈম আশরাফ ওরফে আবদুল হালিমসহ পাঁচজনকে আসামি করা হয়। বর্তমানে মামলাটি নিম্ন আদালতে বিচারাধীন এবং সকল আসামি কারাগারে রয়েছেন।

এরপর একই বছরের ৪ জুলাই রাতে জন্মদিনের দাওয়াত দিয়ে বনানীর বাসায় ইভান নামের এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন এক তরুণী। পরদিন ৫ জুলাই বনানী থানায় বাহাউদ্দিন ইভানকে একমাত্র আসামি করে মামলা করেন তিনি। ৬ জুলাই বিকেলে নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেফতার করে র‌্যাব।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts