বিয়ের আগ মুহূর্তে আরেক নারীকে ধর্ষণ

Share Button

সব প্রস্তুতি সম্পন্ন। কয়েক ঘণ্টা পরেই প্রেমিকার সঙ্গে বিয়ে। কিন্তু রাস্তায় এক বিদেশী তরুণীকে একা পেয়ে লোভ সামলতে পারেননি ওই প্রেমিক। তিনি ওই বিদেশিনীকে ধর্ষণ করে বসেন।

এই ঘটনার জন্ম দিয়েছেন বিখ্যাত ফুটবল দল টটেনহামের স্ট্রাইকার হ্যারি কেইনের মামাতো বোন কেরি হগের (২৭) স্বামী ডেরি ম্যাককেইন (২৮)। খবর ডেইলি মেইলের।

গত ১৩ জানুয়ারি মধ্যরাতে লন্ডনের হ্যাকনি এলাকার ভিক্টোরিয়া পার্কে হাটার সময় ২৪ বছর বয়সী ওই তরুণীকে ড্যারি ধর্ষণ করে বলে জানান প্রসিকিউটর কেট বেক্স।

তিনি বলেন, মধ্যরাতের কিছুক্ষণ পরে অনতিদূরের একটি আর্ট গ্যালারি থেকে নিজের বাড়িতে ফিরছিলেন ওই তরুণী। কিন্তু পার্ক থেকে বের হওয়ার সময় তাকে হাত ধরে এক পাশে টেনে নিয়ে যায় অভিযুক্ত ডেরি। এরপর ওই তরুণীকে যৌন নির্যাতন করে সে।

জানা গেছে, ২০০৬ সালে পূর্ব লন্ডনের একটি পার্কে একজন নারীকে এভাবে ধর্ষণ করেছিল ডেরি ম্যাককেইন। ওই ঘটনায় তাকে সর্বনিম্ন নয় বছরের কারাদণ্ডসহ যাবজ্জীবন সাজা দিয়েছিলেন আদালত।

সর্বশেষ ঘটনায় গত ২ মার্চ স্ন্যারেসব্রুক ক্রাউন আদালত পূর্ব লন্ডনের হ্যাকনির বাসিন্দা ডেরির বিরুদ্ধে ধর্ষণ, ভীতি প্রদর্শন এবং ডাকাতির অভিযোগ এনেছে। এসব অভিযোগে ডেরিকে দীর্ঘ সময় কারাগারে থাকতে হবে।

আগামী ২৮ এপ্রিল আদালত ডেরি ম্যাককেইনের বিরুদ্ধে ধর্ষণ এবং হামলার অভিযোগে রায় দেবে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts