মাছরাঙার টিভির সংবাদ উপস্থাপিকা অপহরণ

nipa
Share Button

রাজধানী গুলশানের আড়ং এর সামনে থেকে অপহরণের শিকার হয়েছেন বেসরকারি টিভি চ্যানেল মাছরাঙ্গার সংবাদ উপস্থাপিকা নিপা আফরোজ।

মঙ্গলবার (১৭ মে) দিবাগত রাতে আড়ং সামনের রাস্তা থেকে অপহৃত হয় বলে জানিয়েছেন মাছরাঙ্গার অপরাধ বিষয়ক প্রতিবেদক মাহমুদ সোহেল। তবে কে বা কারা তাকে অপহরণ করেছে তা জানাতে পারেননি তিনি। এ ঘটনায় গুলশান থানায় সাধারণ ডায়েরি করার প্রস্তুতি চলছে।

বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সম্পর্কে নিপার আত্মীয় আনোয়ার হোসেন জানান, বেশ কিছুদিন ধরে নিপাকে ফোনে হুমকি দিয়ে আসছিল দুর্বৃত্তরা। বিষয়টি তার সঙ্গে শেয়ার করেছিলেন।

তিনি বলেন, মঙ্গলবার রাতে যখন আমার স্ত্রীর সঙ্গে কথা হয়, তখন নিপা জানায়, সে গুলশান থানায় জিডি করে বাসার দিকে ফিরছিল। ৯টা ৩৮ মিনিটের দিকে আড়ং এলাকায় নিপা বলে, ভাবি আমাকে একটি গাড়িতে কারা যেন ফলো করছে। এরপর সে জানায়, আমার গাড়িটিকে ওরা আটকে দিছে।

এরপর নিপার নম্বর থেকে কল কেটে যায়। পরে একাধিকবার যোগাযোগ করা হলেও নিপার নম্বর খোলা পাওয়া যায়নি।

nipa-maasranga

তবে গুলশান থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ওই মেয়ের এর আগেও অনেক সমস্যার অভিযোগ পাওয়া গেছে। এর আগেও বেশ কয়েকটি ঘটনায় থানায় এসেছিল। আজও নাকি এসে জিডি করে গেছে। তবে আমি বাইরে এর বেশি কিছু বলতে পারবো না। অপহরণ হয়েছে শুনেছি। তবে তা আমার এলাকায় নয়, তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায়।

অন্যদিকে তেঁজগাও শিল্পাঞ্চল থানার ওসি মো. আবদুর রশিদ জানান, নিপা নামে এক সংবাদ উপস্থাপিকা অপহৃত হয়েছেন বলে শুনেছি। তবে আমার কাছে এমন কোনো নিশ্চিত তথ্য পাইনি। বিষয়টি খতিয়ে দেখার কথা জানান তিনি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts