মাশরাফিকে পিটিয়ে হত্যা, আটক ২

Murder
Share Button

দেয়াল টপকে প্রেমিকার বাড়িতে দেখা করতে যাওয়ায় প্রেমিককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে! ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কুমিরা সুলতানা মন্দির এলাকায়।

পিটুনিতে মাশরাফি (২৫) নামে এক যুবক নিহত হওয়ায় দু’জনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার দিবাগত রাতে হোসাইন আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মাশরাফি কুমিরার জিপিএ নামে একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। তার বাড়ি ভোলা জেলায় বলে জানা গেছে। আটককৃতরা হলেন বাড়ির মালিক ও পিএইচপি গ্রুপের সাব কন্ট্রাকটর হোসাইন আলী (৪০) ও তার ছেলে শান্ত (২০)।

পুলিশ সূত্র জানায়, রাতে চোর সন্দেহে মাশরাফিকে মারধর করেন হোসাইন আলী ও তার ছেলে। পরে গুরুতর আহতাবস্থায় সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে
গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয় সূত্র জানায়, মাশরাফির সাথে ওই বাড়ির এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার রাতে দেয়াল টপকে হোসাইন আলীর বাড়ির ভেতরে প্রবেশ করেছিল মাশরাফি। বিষয়টি জানাজানি হয়ে গেলে মাশরাফিকে ধরে মারধর করে বাড়ির মালিক হোসাইন আলী ও তার ছেলে শান্ত। পরে আহত মাশরাফিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান জানান, মাশরাফিকে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়েছে। তবে বিষয়টি সন্দেহজনক হওয়ায় বাড়ির মালিক ও তার ছেলেকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment