সহপাঠীর ছুরিকাঘাতে সিলেটে পরীক্ষার্থী খুন

সহপাঠীর ছুরিকাঘাতে সিলেটে পরীক্ষার্থী খুন
Share Button

সিলেটের ওসমানীনগরে সহপাঠীর ছুুরিকাঘাতে কয়েছ আহমদ নামে এক এসএসসি পরীক্ষার্থী খুন হয়েছে। শনিবার বিকাল ৩টার দিকে উপজেলার বুরুঙ্গা ইকবাল আহমদ উচ্চবিদ্যালয় ও কলেজে খুনের ঘটনাটি ঘটে। নিহত কয়েছ বুরুঙ্গা ইউপির পিয়ারাপুর গ্রামের মৃত লালা মিয়ার ছেলে ও ইকবাল আহমদ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

শনিবার শারীরিক শিক্ষার ব্যবহারিক ক্লাসে অংশ নিতে অন্য পরীক্ষার্থীদের সঙ্গে বিদ্যালয়ে যায় কয়েছ আহমদ। ক্লাস শেষে ফেরার পথে বিদ্যালয় প্রাঙ্গণে ছুরি নিয়ে ওতপেতে থাকে একই বিদ্যালয়ের কয়েছের সহপাঠী এসএসসি পরীক্ষার্থী মতি মিয়া। সে পেছন দিকে কয়েছের পিঠে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। গুরুতর অবস্থায় কয়েছকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ছুরিকাঘাতকারী মতি মিয়া পিয়ারাপুর গ্রামের দুধু মিয়ার পুত্র। ১৭ ফেব্রুয়ারি বুরুঙ্গা ইকবাল আহমদ বিদ্যালয় ও কলেজে ব্রিটিশ পার্লামেন্টের এমপিদের সংবর্ধনা অনুষ্ঠানে কয়েছের বড় ভাই ফয়ছল ও মতির বড় ভাই ছুটনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে মতি কয়েছকে ছুুরিকাঘাত করে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। খুনের ঘটনার পর এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বুরুঙ্গা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে প্রশাসন।

এদিকে কয়েছের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মা, ভাইবোন, শিক্ষক ও সহপাঠীদের কান্নায় ভারি হয়ে উঠেছে বুরুঙ্গার বাতাস। সর্বকনিষ্ঠ সন্তানকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন মা তৈবুননেছা।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment