সাবেক স্ত্রীকে না পেয়ে ছোট বোনকে অপহরণ

pirojpur
Share Button

সাবেক স্ত্রীকে বিয়ে করতে না পেরে তার সাত বছরের বোনকে অপহরণ করেছেন এক ব্যক্তি। ঘটনার তিন দিন পর সোমবার সকালে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ।

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বকসির ঘটিচোরা গ্রামে এ ঘটনা ঘটে।

অপহৃত শিশুটি বকসির ঘটিচোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

মঠাবাড়িয়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঠবাড়িয়া উপজেলার কুমিরমারা গ্রামের শাহ আলমের ছেলে রাসেল মিয়া বকসির ঘটিচোরা গ্রামে বিয়ে করেন। দীর্ঘদিন আগে তিনি স্ত্রীকে তালাক দেন।

গত শুক্রবার বিকালে সাবেক স্ত্রীর বাড়ি গিয়ে তাকে পুনরায় বিয়ে করতে চান রাসেল। এতে সাবেক স্ত্রী রাজি না হওয়ায় তার ছোট বোনকে বাড়ির সামনে থেকে নতুন জামা কিনে দেয়ার কথা বলে তুলে নিয়ে যান তিনি।

পরে মোবাইল ফোনে সাবেক শ্বশুর পরিবারকে রাসেল জানায়, সাবেক স্ত্রীকে তার সঙ্গে পুনরায় বিয়ে না দিলে শিশুটিকে ফেরত দেবেন না।

এর পরদিন রাসেলকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন তার সাবেক শাশুড়ি।

অপহরণের তিন দিন পর সোমবার সকালে অভিযান চালিয়ে পার্শ্ববর্তী বামনা উপজেলার ডৌয়াতলা বাজার থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। উদ্ধার অভিযানে সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী শাহনেওয়াজের নেতৃত্ব দেন।

মঠবাড়িয়া থানা ওসি কেএম তারিকুল ইসলাম জানান, ওই শিশুটির ডাক্তারির পরীক্ষার জন্য সোমবার জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে হাজির করা হবে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts