স্কার্ট খুলে ছাত্রীদের দৌড়াতে বাধ্য করালেন শিক্ষিকা!

স্কার্ট খুলিয়ে ছাত্রীদের দৌড় করালেন শিক্ষিকা
Share Button

শিক্ষিকা বাড়ি থেকে সংস্কৃত শ্লোক মুখস্থ করতে বলেছিলেন অষ্টম শ্রেণির ছাত্রীদের। কিন্তু, পরের দিন ক্লাসে ১৫ জন ছাত্রী শ্লোক বলতে পারেনি। পড়া না পারার শাস্তি হিসাবে ওই ছাত্রীদের ক্লাসের বাইরে নিল-ডাউন করে রাখেন শিক্ষিকা। অভিযোগ, এতেও শিক্ষিকা সন্তুষ্ট হননি। এরপর তিনি ছাত্রীদের ‘মুর্গা’ শাস্তি দেন। কিন্তু, এতকিছুর পরেও শিক্ষিকার নাকি শাস্তির মাত্রা বাড়িয়েই যেতে থাকেন। দু’দফা শাস্তির পর এবার তিনি ১৫ জন ছাত্রীকে স্কার্ট খুলে স্কুলের ময়দানে দৌড়াতে নির্দেশ দেন। ছাত্রীরা বিনা স্কার্টেই শুধু জামা পড়ে মাঠে দৌড়য়।

 

স্কার্ট খুলে দৌড়ের শাস্তি যথেষ্টই অপমানিত বোধ করে ছাত্রীরা। তারা বাড়িতে ফিরে সমস্ত খুলে বলে। আর এরপরই দ্রুত ছড়িয়ে পড়ে এই খবর। মারাত্মক এই ঘটনায় এখন উত্তাল উত্তর প্রদেশের শোণভদ্র জেলার আনপাড়া। জানা গিয়েছে, এই ঘটনাটি আনপাড়ার ইলেক্ট্রিসিটি বোর্ড জুনিয়র হাইস্কুল ফর গার্লস-এর। অভিযুক্ত শিক্ষিকার নাম মীনা সিংহ বলে জানা গিয়েছে। তিনি আবার ওই স্কুলেরই অধ্যক্ষা।

অভিযুক্ত শিক্ষিকা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন এবং অভিযোগকারী ছাত্রীদেরকে মিথ্যুক বলেছেন। যদিও, ব্লক শিক্ষা আধিকারিক দীলিপ কুমার জানিয়েছেন, ঘটনা জানাজানি হতেই মীনা সিংহকে সাসপেন্ড করা হয়েছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts