স্কুলছাত্রীকে যেভাবে তুলে নিয়ে গেল বখাটেরা

Share Button

আমরা সাধারণত সিনেমায় দেখি, পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছে স্কুলছাত্রী। হঠাৎ পথ রোধ করে গাড়ি নিয়ে দাঁড়ায় বখাটেরা। এবং গাড়িতে তুলে নিয়ে কোন একস্থানে নিয়ে যায় তারা।

ঠিক এমনি একটি ঘটনা ঘটেছে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায়। স্কুল থেকে বাড়ি ফেরার পথে মনি রানী সূত্রধর (১৫) নামে এক স্কুলছাত্রীকে অপহরণ করেছে বখাটেরা। এ ব্যাপারে শনিবার অপহৃতের বাবা বাদী হয়ে ১ জনকে প্রধান আসামি ও আরো অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে থানায় মামলা করেছে। অপহরণে জড়িত থাকার সন্দেহে পুলিশ একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

পারিবারিক সূত্রে জানা যায়, কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা (ধলগ্রাম) গ্রামের নারায়ন সূত্রধরের বড় মেয়ে মনি রানী সূত্রধর (১৫) চান্দলা কেবি স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির নিয়মিত ছাত্রী।

গত ২২শে নভেম্বর সকাল সাড়া ৮টায় সে প্রতিদিনের ন্যায় পরীক্ষা দেয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। মাধবপুর কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্র থেকে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে মাধবপুর শিক্ষা প্রতিষ্ঠানের সামনের রাস্তায় দক্ষিণ চান্দলা তাল্লুকপাড়া গ্রামের মৃত খোরশেদ আলম খানের ছেলে মনির খানসহ (১৮) অজ্ঞাত ২-৩ জন মনি রানী সূত্রধরকে জোরপূর্বক একটি নম্বর বিহীন সিএনজি অটোরিকশায় উঠিয়ে মুখে কাপড় চাপা দিয়ে অপরহণ করে নিয়ে যান।

মনি রানী পরীক্ষা শেষ হওয়ার পর বাড়িতে না ফিরে আসায় আত্মীয়-স্বজনসহ বিভিন্ন সম্ভাব্য স্থানে খোঁজাখুজি শেষে বিশ্বস্ত সূত্রে অপহরণকারীর নাম জানতে পেরে অপহৃতার পিতা মামলা করেন।

থানার এসআই মো. নাছির উদ্দিন সত্যতা নিশ্চিত করে বলেন, ইতিমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts