স্কুল ছাত্রীর নগ্ন ছবি ফাস, বগুড়ায় কোচিংয়ের পরিচালকসহ গ্রেপ্তার ২

স্কুল ছাত্রীর নগ্ন ছবি ফাস, বগুড়ায় কোচিংয়ের পরিচালকসহ গ্রেপ্তার ২

বগুড়া জেলার শেরপুর উপজেলায় এক স্কুলছাত্রীর ছবি নগ্ন ছবির সঙ্গে জুড়ে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে কোচিং সেন্টারের পরিচালক ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি বাজারপাড়ার আব্দুস সামাদের ছেলে স্থানীয় এবিসি কোচিং সেন্টারের পরিচালক আবু রায়হান তাজু (২৫) ও তার সহযোগী জয়নগর গ্রামের আলাউদ্দিনের ছেলে একই কোচিং সেন্টারের ছাত্র শাহিন আলম (১৭)।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে ওই স্কুলছাত্রীর বাবা খামারকান্দি এলাকার বাসিন্দা মো. এনামুল হক বাদি হয়ে শেরপুর থানায় পর্নোগ্রাফি আইনে ওই দু’জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, খামারকান্দি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ওই ছাত্রী এবিসি কোচিং সেন্টারে লেখাপড়া করে। এই সুবাদে কোচিং সেন্টারের পরিচালক মোবাইলে মেয়েটির ছবি ধারণ করেন। পরে সেই ছবি সংগৃহীত নগ্ন ছবির সঙ্গে জুড়ে দিয়ে ইন্টারনেটের মাধ্যমে সোশ্যাল সাইটে ছড়িয়ে দেন।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বুলবুল ইসলাম জানান, ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্কুলছাত্রীর বাবা থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় মামলা রেকর্ড করা হয়। গ্রেপ্তারকৃত দু’জনকে আদালতে পাঠানো হয়েছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts