রাজধানীতে বিষপানে তিনজনের মৃত্যু

crime-logo
Share Button

পৃথক ঘটনায় রাজধানীতে বিষপানে তিনজনের মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (০৬ এপ্রিল) তাদের মৃত্যু হয়।

তারা হলেন, রত্না আক্তার (৩০), পলি আক্তার (২০) ও মো. ফজল মিয়া (৪০)।

নিহত রত্না আক্তার ডেমরা এলাকার একটি বাড়ির ভাড়াটিয়া মিজানুর রহমানের স্ত্রী ও শরীয়তপুরের নুড়িয়া উপজেলার শাহেদ আলীর মেয়ে।

তার স্বামী মিজানুর রহমান জানান, রত্না যাত্রাবাড়ীর একটি টেইলার্সে কাজ করেন। দুপুরে তিনি বাইরে থেকে বমি করতে করতে বাসায় আসেন। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা বিকেল ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

পলি আক্তারের গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায়। বর্তমান ঠিকানা ডেমরার ডকাইল বোর্ড মিল এলাকায়। স্বামীর নাম আমানউল্লাহ।

পলির ভাই কামাল হোসেন জানান, গতরাতে পারিবারিক কলহের জেরে স্বামী তাকে মারধর করেন। অভিমান করে সকালে তিনি বিষপান করেন। এ অবস্থায় বাসার লোকজন উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে তাকে বাসায় নিয়ে আসা হয়। বিকেলে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে বিকেল ৫টা ২০ মিনিটে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া মো. ফজল মিয়া বর্তমানে রাজধানীর শ্যামপুরে জুরাইন এলাকার মফিজ মিয়ার ছেলে। ফজলের ছেলে শাকিল জানান, ভোরে মায়ের সঙ্গে বাবার কথা কাটাকাটি হয়। এরপর বাবা বিষপান করলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে তিনি মারা যান।

ঢামেক হাসপাতালের ক্যাম্প ইনচার্জ পরিদর্শক মোজ্জামেল হক বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment