অন্তঃসত্ত্বা নিয়ে দ্বন্দ্বে কারিনা-দীপিকা

অন্তঃসত্ত্বা নিয়ে দ্বন্দ্বে কারিনা-দীপিকা
Share Button

বলিউড মাতিয়ে এখন হলিউড নিয়ে ব্যস্ত দীপিকা পাড়ুকোন। আগামী বছর মুক্তি পাবে হলিউডে তার প্রথম সিনেমা। তার বৃহস্পতি এখন বলা যায় তুঙ্গে।

কিন্তু সম্প্রতি অন্তঃসত্ত্ব নিয়ে করা এক মন্তব্যে দ্বন্দ্বে জড়িয়েছেন নায়িকা। এই দ্বন্দ্ব আরেক বলিউড তারকা কারিনা কাপুরের সঙ্গে।

কিছুদিন হলো সংবাদমাধ্যম দীপিকা পাডুকোনকে দেখলেই একটি প্রশ্ন করছে, আপনার বিয়ে কবে?

পাত্র কে, তা আলাদা করে বলে দিতে হয় না। কিন্তু রণবীর সিংয়ের সঙ্গে তার সম্পর্ক কোন খাতে গড়াচ্ছে, তা এখনও পর্যন্ত মিডিয়ার চোখের আড়ালে রাখার সবরকম চেষ্টা চালিয়েছেন দীপিকা। ফলে উপর্যুপরি একই প্রশ্নে তিনি ক্ষুব্ধ হবেন, তা স্বাভাবিক।

সম্প্রতি একটি প্রশ্নের জবাবে দীপিকা বলেন, আমি অন্তঃসত্ত্বা নই। আমার সন্তান হবে, এমনটাও নয়। আমি এনগেজড নই। আমি বিবাহিতও নই। খুব শিগগিরই বিয়ে করব, এমন পরিকল্পনাও নেই।

আর এতেই নাকি প্রবল খাপ্পা হয়েছেন কারিনা কাপুর খান। শোনা যাচ্ছে, ঘনিষ্ঠ মহলে তিনি স্পষ্টই বলেছেন, দীপিকার থেকে এই ধরনের কথাবার্তা তিনি আশা করেননি। কারিনা মনে করছেন, দীপিকা নাকি তাকে খোঁচা দিতেই প্রেগন্যান্সির প্রসঙ্গ তুলেছেন।

বেবো বুঝতেই পারছেন না, যেখানে স্রেফ বিয়ে বা এনগেজমেন্ট নিয়ে কথাবার্তা চলছে, সেখানে দীপিকা আচমকা কেন অযাচিতভাবে প্রেগন্যান্সির প্রসঙ্গ টানলেন?

কারিনার প্রশ্ন, দীপিকা কি বলতে চেয়েছেন, যে সব নায়িকার জীবনে ধীরে ধীরে সংসারের প্রাধান্য বাড়ছে, তারা ক্রমশ কেরিয়ার থেকে দূরে সরে যাচ্ছেন?

দুই নায়িকার গোলমালের এই জল কোথায় গড়ায়, এখন তারই আঁচ পেতে চাইছে বলিউড।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts