‘অন্তর বিছায়া’ রাখবেন পরী মণি

যে পাঁচ উপায়ে সুন্দরী মেয়েদের বেশি আকর্ষনীয় মনে হবে!

‘আরে ও রূপসী’ শিরোনামের এক গানের সঙ্গে গাজীপুরের পুবাইলে নাচের শুটিং করছেন নায়িকা পরী মণি ও নায়ক আরজু। গতকাল ১ মে রোববার থেকে শুরু হয়েছে শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির শেষ পর্যায়ের শুটিং। শুটিং চলবে টানা ১০ দিন। ছবির বিভিন্ন দৃশ্যের শুটিং শেষ হয়েছে বলে জানা গেছে। বাকি থাকবে দুটি গানের শুটিং।

‘আরে ও রূপসী’ গানটির কথা লিখেছেন পরিচালক শামীমুল ইসলাম শামীম। সুর ও সংগীত আয়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন। নৃত্য পরিচালনা করছেন সাইফ খান কালু। আর গানে কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান। গাজীপুরের পুবাইলের বিভিন্ন লোকেশন চলছে এই ছবির চিত্রগ্রহণের কাজ।

এ বিষয়ে পরিচালক শামীমুল ইসলাম শামীম বলেন, “গতকাল থেকে আমরা গানের শুটিংয়ের মাধ্যমে আবার কাজ শুরু করেছি। টানা ১০ দিন আমরা শুটিং করব। এরই মধ্যে আমাদের ছবির শুটিং প্রায় শেষ হয়ে যাবে। বাকি থাকবে শুধু দুটি গানের শুটিং। আজ যে গানের শুটিং করছি, সেটি আমি নিজেই লিখেছি। এ পর্যায়ে আরো একটি গানের শুটিংও করব।

সেই গানের কথা হচ্ছে ‘জোছনা পড়ে গলে গলে ঘুমায় বালুচর, রাখব তোমায় সারাজীবন, বিছায়া অন্তর’, এই গানের কথা লিখেছেন কবির বকুল। সুর করেছেন আর ডি হিল্লোল, সংগীত পরিচালনা করছেন আহম্মেদ হুমায়ূন।

আমাদের ছবির নৃত্য পরিচালক মাসুম বাবুল। গানটি গেয়েছেন শফিক তুহিন ও লাবণ্য। আমার মনে হয়, দর্শকের কাছে গান দুটি ভালো লাগবে।”

এ ছাড়া ছবিটির আরো গুরুত্বপূর্ণ বিভিন্ন চরিত্রে মিশা সওদাগর, আলীরাজ, ডন, রেবেকা ও কাবিলা অভিনয় করেছেন। ওয়ান স্টার মুভিজ ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত ছবিটি প্রযোজনা করছেন মোজাম্মেল হক খান।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts