অন্য নায়িকাদের ‘বক্ষ’ নিয়ে রাখির কটাক্ষ

নায়িকাদের ‘বক্ষ’ নিয়ে কটাক্ষ রাখির

বলিউডের বিখ্যাত নায়িকা তিনি হতে পারেননি। বেশ কয়েকটি আইটেম ডান্স ঝুলিতে থাকা সত্ত্বেও রাখি সাওয়ান্ত কিন্তু কোনওদিনই আসতে পারেননি বলিউডের প্রথম সারিতে। কোনওভাবেই যে তা সম্ভব নয়, সেটা বোধহয় তিনি জানেন। তবে ঠিক ‘কোর’ বলিউডে না ঢুকেও, বলিউডের উঠোনে চক্কর মেরে কীভাবে ‘খবর’-এ থাকতে হয়, পোড়খাওয়া রাখি সেটা খুব ভালভাবে শিখে গিয়েছেন।

কথাবার্তায়, চলনে-বলনে কোনও পরিশীলন-পরিমার্জনের ধার ধারেন না। তাঁর জীবনের মূলমন্ত্র— সুযোগ বুঝে বোমা ফাটানো। সেই বোমা যেমন হতে পারে বিচিত্র পোশাকের ‘উদ্দেশ্যপ্রণোদিত’ জায়গায় প্রধানমন্ত্রীর মুখ, তেমনই হতে পারে এমন কোনও মন্তব্য, যা শুনলে চোখ কপালে ওঠে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তেমনই একটি ‘বোমা’ ফেলেছেন রাখি।

রাখি প্রথম থেকেই ‘শরীর’-সচেতন বা বলা ভাল ‘ক্লিভেজ’ সচেতন। কিন্তু তাঁর এই বক্ষসৌন্দর্য যে মোটেই ‘স্বাভাবিক’ বা ‘ন্যাচারাল’ নয়, সেটাই একটি সাক্ষাৎকারে স্বীকার করেছেন রাখি। সগর্বে বলেছেন, ‘হ্যাঁ, আমি আমার স্তনের প্লাস্টিক সার্জারি করিয়েছি।’ এই পর্যন্ত উত্তরটা আশানুরূপ ছিল কারণ অতীতেও বহুবার দেখা গিয়েছে, রাখি এই সব ব্যাপারে খুব একটা রাখঢাকের ধার ধারেন না। কিন্তু ‘স্ট্রিটস্মার্ট’ রাখি এর পরে যা বলেছেন, তাতে বলিউডের অন্যান্য নায়িকারা অস্বস্তিতে পড়তে পারেন।

মুম্বইয়ের একটি জনপ্রিয় সংবাদপত্রের সাক্ষাৎকারে রাখি বলিউডের নায়ক-নায়িকাদের প্লাস্টিক সার্জারি প্রসঙ্গে বলেন, ‘এখনও পর্যন্ত যত প্লাস্টিক গিয়েছে বলিউডের শরীরে, সেগুলো যদি আমি এখন সংগ্রহ করতে শুরু করি, তবে তা দিয়ে তিনটি ট্রাক ভরতি হয়ে যাবে!’ এর পরে জুড়ে দিয়েছেন সেই শেষ কথাটি— আমি অন্তত এই সব কথা স্বীকার করার ক্ষেত্রে যথেষ্ট সৎ’।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts