অবশেষে নগ্ন হলেন জ্যাকুলিন ফার্নান্দেজ!

অবশেষে নগ্ন হলেন জ্যাকুলিন ফার্নান্দেজ!
Share Button

হলিউড মানেই এলাহীকান্ড! হলিউডে সুযোগ পেয়ে অভিনয় করেনি এমন অভিনেত্রী নেই বললেই চলে।

তারই ধারাবাহিকতায় এবার হলিউডে নাম লেখাতে চলেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ ।

কিন্তু ভাগ্যদেবীকে সহায় রাখতে সেই ছবিতে তিনি হয়েছেন নগ্ন। সালমান খানের সঙ্গে ‘কিক’ ছবিতে অভিনয় করার পর থেকেই যেন ভাগ্যদেবী ভর করেছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের ওপর। একের পর এক সফলতা তিনি পাচ্ছেন ছবি ও বিজ্ঞাপনে।

সম্প্রতি একটি জরিপে কাটরিনা কাইফের জনপ্রিয়তাকেও ছাপিয়ে গেছেন জ্যাকুলিন। তবে নতুন খবর হচ্ছে এরই মধ্যে একটি হলিউড ছবিতে কাজ শেষ করেছেন জ্যাকুলিন। এটি একটি ভৌতিক ছবি। পরিচালনা করছেন জেমস সিম্পসন।

এ ছবির কাজ শেষে এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এখানে সারাফ ফোর্ডিং নামে একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জ্যাকুলিনকে। এটিই হলো ছবির প্রধান চরিত্র। তাই ছবিটি জ্যাকুলিনের ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে বলেই ধারণা করা হচ্ছে।

তবে চমকের বিষয় হলো এ ছবির একটি দৃশ্যে পুরোপুরি নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর বিষয়টি সম্প্রতি প্রকাশ করা হয়েছে একটি বৃটিশ সংবাদ মাধ্যমে, যার মাধ্যমে দারুণভাবে আলোচনায় চলে এসেছেন জ্যাকুলিন।

এ ছবির গল্পে দেখা যাবে জ্যাকুলিন তার বান্ধবীসহ ছুটিতে ঘুরতে বের হন একটি সুন্দর লেকে।

সেখানে অনেক মজা করতে থাকেন তারা। তবে হঠাৎ করেই কিছু অনাকাঙ্খিত ও ভয়ানক ঘটনা ঘটতে থাকে তাদের সঙ্গে। এভাবেই এগিয়ে যায় ছবির কাহিনী। এ ছবিটি আগামী বছরের শুরুতেই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ছবিটি নিয়ে জ্যাকুলিন ফার্নান্দেজ বলেন, এটি আমার প্রথম হলিউড ছবি। তাই ছবিটি নিয়ে আমি অনেক সিরিয়াস ছিলাম। অবশেষে এর কাজ সুন্দরভাবে শেষ করতে পেরেছি।

ভৌতিক এ ছবিটি করতে গিয়ে মাঝেমধ্যে সত্যি সত্যি ভয় পেয়ে গিয়েছিলাম আমি। ছবিতে বেশ কিছু চমকও থাকছে দর্শকদের জন্য।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts