অবশেষে মাহিরার সঙ্গেও বিচ্ছেদ রণবীরের!

মাহিরা সঙ্গে রণবীর
Share Button

রণবীর কাপুর ও মাহিরাকে দুবাইতে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল। তাঁদের হাতে সিগারেটও দেখা যায় ওই সময়। যা নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়। রণবীর কাপুরের সঙ্গে বসে কেন ধূমপান করছেন মাহিরা খান, তা নিয়ে তোলপাড় হয়ে যায়।

একের পর এক বিতর্ক এবং জল্পনার মাঝেও বন্ধুত্ব এবং বিশেষ সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য করেননি রণবীর কাপুর এবং মাহিরা খান। কিন্তু, এবার নাকি সত্যিই পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে রণবীরের।

ওই ছবি প্রকাশ হওয়ার পর থেকেই বিষয়টি নিয়ে বিরক্ত ছিলেন মাহিরা খান। মাহিরার কথায়, ওই ছবি দেখার পর তাঁর নানী, মামারা অত্যন্ত অসন্তুষ্ট হয়েছিলেন। যা নিয়ে বার বার ক্ষমাও চেয়ে নিয়েছেন তিনি প্রত্যেকের কাছে। কিন্তু, এত কিছু করেও শেষ রক্ষা হয়নি।

তবে রণবীর কাপুরের সঙ্গে মাহিরা খানের বিচ্ছেদ হয়ে গেল বলেই মনে করছে বলিউড। নতুন বছর শুরুর আগেই রণবীর কাপুরের সঙ্গে মাহিরা খানের বিচ্ছেদ হয়ে গিয়েছে বলেও শোনা যাচ্ছে।

এদিকে সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে এক ‘রহস্যময়ী’-কে দেখা যায়। ক্যামেরা দেখেই যে মহিলা সঙ্গে সঙ্গে নিজের মুখ লুকিয়ে নেন। রণবীরের সঙ্গে কে ওই নারী, তা নিয়েও জোর গুঞ্জন শুরু হয়। যদিও, এ বিষয়ে মুখে ‘রা’ কাটেননি রণবীর কাপুর।

সূত্র: জিনিউজ

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts