আত্মহত্যা ঠেকাতে সিলিংফ্যান নিষিদ্ধের দাবি!

আত্মহত্যা ঠেকাতে সিলিংফ্যান নিষিদ্ধের দাবি!
Share Button

অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের অকাল মৃত্যুর পর, মুম্বাই জুড়েই সিনেমা এবং টেলিভিশন জগতের অভিনেতাদের মানসিক অবসাদ কাটিয়ে তোলার কাউন্সিলিং করার উদ্যোগ নিয়েছে দেশটির টিভি ও চলচ্চিত্র শিল্পী সংস্থা।

কিন্তু এইসব উদ্যোগকে টপকে গেলেন বলিউডের হার্টথ্রব আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। রীতিমত সাংবাদিক সম্মেলন ডেকে আত্মহত্যা আটকাতে তিনি দিলেন নিজের পরামর্শটা। দাবি তুললেন, আত্মহত্যা প্রতিরোধে আইন করে নিষিদ্ধ করা হোক সিলিং ফ্যানের ব্যবহার। তাঁর মতে, এই হারে আত্মহত্যা বেড়ে যাওয়ার আসল কালপ্রিট নাকি সিলিং ফ্যান!

সাংবাদিক সম্মেলনে হাতে একটি সিলিং ফ্যান নিয়ে বেশ জোরালো গলায় তাঁর অননুকরণীয় নাটকীয় ভঙ্গিতে সিলিং ফ্যানের ব্যবহারের বিরুদ্ধে জোরালো সওয়াল করলেন তিনি।

কিন্তু, ভারতের মতো গ্রীষ্মপ্রধান দেশে মানুষ তা হলে টিকবে কী করে? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাখি সাফ জানিয়েছেন, এই ‘মারণ’ সিলিং ফ্যানের বদলে লোকজনের উচিত বাড়িতে এসি ব্যবহার করা। আর যাদের এসি কেনার সামর্থ্য নেই?

সাংবাদিকের এমন প্রশ্নে মোটেও ঘাবড়ে যাননি রাখী। বরং সে ক্ষেত্রে টেবিল ফ্যান ব্যবহারের পরামর্শ দিয়েছেন। তাঁর কথায়, ‘নিজের মেয়েকে ভালবাসলে বাড়ি থেকে সিলিং ফ্যান তাড়ান। নিয়ে আসুন এসি বা টেবিল ফ্যান।’

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment